1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

কমরেড রহমান মিজান আর নেই, নিজ গ্রামে সমাহিত

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০১৮, ১২.৩৩ পিএম
  • ৪৮২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের প্রগতিশীল আন্দোলনের প্রিয় মুখ, কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক রহমান মিজান আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র ১ কন্যা সন্তান রেখে মারা যান। সোমবার সন্ধ্যায় দিরাইয়ে দৌওজ গ্রামের নিজ বাড়িতে মারা যান তিনি। মঙ্গলবার দুপুরে যানাজা শেষে গ্রামের কবরস্থানে সমাহিত করা হয়। তার মৃত্যুতে শোক জানিয়েছেন বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।
রহমান মিজান বাসদ রাজনীতির একজন সাহসী ছাত্র নেতা ছিলেন। পরবর্তীতে তিনি কমিউনিস্ট পার্টির রাজনীতিতে যুক্ত হন। দীর্ঘদিন সুনামগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক ছিলেন। তিনি তৃণমূলেও সমাজতন্ত্র কায়েম করতে ছুটে বেড়িয়েছেন। নির্লোভ এই রাজনীতিক নিঃস্ব অবস্থায়ই চলে যেতে হয়েছে।
কমরেড রহমান মিজানের মৃত্যুতে শোক জানিয়েছেন কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক শাহ আলম, সভাপতি ম-লির সদস্য সৈয়দ আবু জাফর আহমদ, সিপিবি সিলেটের সমন্বয়ক এডভোকেট আনোয়ার হোসেন সুমন, সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি চিত্তরঞ্জন তালুকদার, সাধারণ সম্পাদক এডভোকেট এনাম আহমেদ, ছাত্র ইউনিয়ন সুনামগঞ্জ জেলা সভাপতি তারেক চৌধুরী প্রমুখ।
এদিকে রহমান মিজানের বিদায় যাত্রায় সুনামগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির নেতৃবৃন্দ তার গ্রামের বাড়িতে গিয়ে ফুলেল শ্রদ্ধা জানিয়েছেন। নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!