1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মধ্যনগরে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা সুনামগঞ্জে শোকের দিনে বন্যায় ক্ষতিগ্রস্তদের গৃহনির্মাণ সহায়তা দিল প্রাথমিক শিক্ষা পরিবার সুনামগঞ্জে বিভিন্ন উপজেলায় জাতীয় শোক দিবস পালন শাল্লায় অবৈধ ড্রেজারে সরকারি ভূমি ভরাট করার অপরাধে ফেনী ভূষণকে অর্থদণ্ড মধ্যনগরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা সুইস রাষ্ট্রদূতের বক্তব্য বিব্রতকর: হাইকোর্ট আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশ টিমের কোচ সুনামগঞ্জের আবু নাসের দোয়ারায় পাগলা শিয়ালের কামড়ে নারী ও শিশুসহ আহত ১৫ সিবিইইউ ও সাস্টিয়ান সুনামগঞ্জ এর গৃহনির্মাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সুনামগঞ্জের বিভিন্ন সীমান্তে ১৫ লক্ষ টাকার অবৈধ পণ্য জব্দ করেছে বিজিবি

সাংবাদিক শামস শামীমের সংবাদ: আইজিপি পদক পেলেন সুনামগঞ্জের সহকারি পুলিশ সুপার তাপস

  • আপডেট টাইম :: সোমবার, ৮ জানুয়ারী, ২০১৮, ৭.০২ এএম
  • ২৫৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
‘সুনামগঞ্জ ইউমেন্স সাপোর্ট সেন্টারের উদ্যোগ: জোড়া লাগছে সম্পর্ক’ শিরোনামে জাতীয় দৈনিক কালের কণ্ঠে সাংবাদিক শামস শামীমের লেখা একটি সংবাদ গত ২৩ সেপ্টেম্বর একটি সচিত্র সংবাদ প্রকাশিত হয়। এই সংবাদটি স্থানীয় দৈনিক সুনামকণ্ঠেও প্রকাশিত হয়। সংবাদে সুনামগঞ্জ ইউমেন্স সাপোর্ট সেন্টারের শুভ উদ্যোগের নেপথ্য নায়ক সহকারি পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষের তৎপরতা উঠে আসে। দেশ-বিদেশে সাড়া ফেলে খবরটি। সহকারি পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষের প্রশংসনীয় উদ্যোগটিকে অভিনন্দন জানান পুলিশের উর্ধতন কর্মকর্তাও।
জানা গেছে দাম্পত্য কলহ নিয়ে থানায় বিয়ে বিচ্ছেদে আসা দম্পতিদের কথা আলাদাভাবে শুনে নিতেন সহকারি পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ। পরে উইমেন্স সাপোর্ট সেন্টারের কর্মীদের দিয়েও তিনি খবর নিয়ে দম্পতিকে ডেকে আনতেন। আলাদাভাবে বর ও কণের স্বজনদের ডেকে এনেও কথা বলতেন। তাদেরকে সামাজিক ও পারিপার্শিক অবস্থা তুলে ধরে এবং সন্তানের ভবিষ্যতের কথা বলে বিয়ে বিচ্ছেদ থেকে সরে আসতে তাদের অনুরোধ জানাতেন। পাশাপাশি নির্যাতক স্বামী ও তাদের পরিবারকে স্ত্রীকে নির্যাতন না করার আহ্বান জানিয়ে তাদেরকেও নজরদারিতে রাখতেন উইমেন্স সাপোর্ট সেন্টারের মাধ্যমে। এভাবে ভাঙ্গা সংসার জোড়া লাগাতে সচেষ্ট ছিলেন তিনি।
জানা গেছে তাপস রঞ্জন ঘোষের এই প্রশংসনীয় উদ্যোগে খুশি হয় পুলিশ বিভাগ। এর প্রেক্ষিতে ২০১৮ সালের পুলিশ সপ্তাহ উপলক্ষে তাপস রঞ্জন ঘোষকে আইজিপি পদকে ভূষিত করার সিদ্ধান্ত হয়। আজ সোমবার ঢাকায় তাপস রঞ্জন ঘোষকে আইজিপি পদক দেওয়া হবে।
রবিবার বিকেলে কালের কণ্ঠের সংবাদের আলোকে তাঁকে আইজিপি পদকে মনোনীত করার বিষয়টি নিশ্চিত করেছেন তাপস রঞ্জন ঘোষ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!