1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:১৩ অপরাহ্ন

‘মুক্তিযুদ্ধের চেতনা রক্ষায় স্বাধীনতার স্বপক্ষের শক্তির ঐক্য প্রয়োজন’: মেনন

  • আপডেট টাইম :: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০১৭, ২.১৬ পিএম
  • ৫৮ বার পড়া হয়েছে

অনলাইন:
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, বিএনপি সাম্প্রদায়িক ও জঙ্গিবাদের দোসরদের আশ্রয় ও প্রশ্রয় দিয়ে বাংলাদেশের স্বাধীনতার মূল্যবোধের ওপর আঘাত হেনেছে।

আজ শনিবার দিনাজপুর ইন্সটিটিউট প্রাঙ্গণে আয়োজিত এক সমাবেশে তিনি এ কথা বলেন।
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির দিনাজপুর জেলা শাখা এই সমাবেশের আয়োজন করে।

রাশেদ খান মেনন বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শ অটুট রাখার স্বার্থে দেশবাসীকে স্বাধীনতার স্বপক্ষের শক্তির হাতকে শক্তিশালী করতে হবে। জামায়াতকে বাংলার মাটি থেকে নির্মূল না করলে লাখো শহীদের আত্মা শান্তি পাবে না।

মেনন বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধ রক্ষায় জামায়াত-বিএনপির কালো থাবা থেকে জাতিকে রক্ষা করতে হলে স্বাধীনতার স্বপক্ষের শক্তির ঐক্য প্রয়োজন। সব ভেদাভেদ ভুলে শক্তি বৃদ্ধির মাধ্যমে সাম্প্রদায়িক, জঙ্গিবাদ, মৌলবাদ ও স্বাধীনতাবিরোধী অশুভ চক্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

পর্যটনমন্ত্রী বলেন, লাখো শহীদের রক্তঋণ শোধ করতে হলে সাম্প্রদায়িক অশুভ চক্রের বিষ দাঁত ভাঙ্গতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের ধারাবাহিকতা চলমান রয়েছে। তার হাতকে শক্তিশালী করতে আবারও এই সরকারকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান তিনি।

জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি আব্দুল হকের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন পার্টির কেন্দ্রীয় নেতা ইয়াছিন আলী এমপি, পলিট ব্যুরোর সদস্য মাহমুদুল হাসান মানিক ও আমিনুল ইসলাম গোলাপ, যুব মৈত্রীর মোসাদ্দেকুল ইসলাম মুকুল, ছাত্র মৈত্রীর মোজাহিদ সরকার এবং নারী নেত্রী শামিমা আখতার শিখা প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!