1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০২:৫৮ পূর্বাহ্ন

শহর সমাজসেবা ‘সমন্বয় পরিষদ’র নির্বাচন অনুষ্ঠিত: সভাপতি জাহাঙ্গীর, যুগ্ম সম্পাদক শামীম

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭, ১২.২২ পিএম
  • ২৬৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনস্থ সুনামগঞ্জ জেলা শহরের নিবন্ধিত সংগঠনগুলোর সমন্বয়ে ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে শহর সমাজসেবা কার্যালয়ে শহর সমাজসেবা সমন্বয় পরিষদের এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে নিবন্ধিত সংগঠনগুলোর ভোটারদের মাধ্যমে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন স্বপ্নডানার জাহাঙ্গীর আলম। সহ-সভাপতি পদে সুনন্দার প্রতিমা অলক চক্রবর্তী ও তাজুল ইসলাম তারেক নির্বাচিত হয়েছেন। যুগ্ম সম্পাদকের একটি পদে রানার এইডের শামস শামীম বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।
এছাড়াও কোষাধক্ষ্য পদে আব্দুল মোতালেব চৌধুরী, সাংগঠনিক সম্পাদক পদে মিজানুল হক সরকার, প্রচার ও গণসংযোগ সম্পাদক পদে আবুল মনসুর জমসেদ এবং সাহিত্য, সংস্কৃতি ও ক্রিড়া সম্পাদক পদে সামিনা চৌধুরী মনি নির্বাচিত হয়েছেন। প্রধান নির্বাচন কমিশনার নূরুর রব চৌধুরী নির্বাচন পরিচালনা করেন।
নির্বাচন পরিচালনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সমাজসেবা অধিদপ্তরের উপপরিচাল খান মোতাহের হোসেন, সহকারি পরিচালক মো. ইব্রাহিম আল মামুন মোল্লা, জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা তোফাজ্জল হোসেন চৌধুরী, সদর উপজেলা সমাজসেবা অফিসার ও নির্বাচন কমিশনার মো. নাজমুল হোসেন, নির্বাচন কমিশনার মো. শফিউর রহমান। প্রধান নির্বাচন কমিশনারকে নির্বাচন প্রক্রিয়ায় সহযোগিতা করেন বিশিষ্ট আইনজীবী সালেহ আহমেদ।
সমন্বয় পরিষদের সদস্য পদে পরবর্তীতে সুনামগঞ্জ পৌর পরিষদ একটি ও জেলা প্রশাসক ৫টি পদে সদস্য মনোনীত করবেন। সাধারণ সম্পাদক পদে পদাধিকার বলে শহর সমাজসেবা কর্মকর্তা নির্বাচিত হবেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!