1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৬:০০ পূর্বাহ্ন

ছাত্রলীগের আহ্বায়ক ও সিনিয়র যুগ্ম আহ্বায়ককে অভিনন্দন জানিয়ে আলাদা মিছিল

  • আপডেট টাইম :: রবিবার, ৩ ডিসেম্বর, ২০১৭, ৪.০৬ পিএম
  • ৯২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের নব ঘোষিত কমিটির আহ্বায়ক আরিফ উল আলম ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাজমুল ইসলাম কিরণকে নিয়ে আলাদা আনন্দ মিছিল করেছে তাদের সমর্থকরা। সন্ধ্যায় পৌর শহরে প্রথমে আনন্দ মিছিল বের করে আহ্বায়ক আরিফুল ইসলামের সমর্থকরা। মিছিলে তাকে মালা পরিয়ে শহর প্রদক্ষিণ করে। মিছিল থেকে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা, ছাত্র লীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে পৌর মেয়র ও আয়ূব বখত জগলুলের নামেও স্লোগান দেন নেতাকর্মীরা। আনন্দ মিছিল দিয়ে তারা শহরের আলফাত স্কয়ারে পথসভা করে। আরিফ উল আলম আয়ূব বখত জগলুল বলয়ের একজন সক্রিয় ছাত্রলীগ নেতা হিসেবে পরিচিত।
এদিকে এর ঘন্টা খানেক পরেই কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম হিরনকে নিয়ে আনন্দ মিছিল করে তার সমর্থকরা। তারাও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা, ছাত্র লীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে জেলা আওয়ামী লীগের সাধারনণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের নামে স্লোগান দেন। নাজমুল হক কিরণ ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন বলয়ের সক্রিয় ছাত্র নেতা।
এদিকে আওয়ামী লীগের জেলা সভাপতি মতিউর রহমান ও জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুুকুটের ঘনিষ্ট হিসেবে কয়েকজন যুগ্ম আহ্বায়ক ও সদস্য হিসেবে থাকলেও তারা তাৎক্ষণিক আনন্দ মিছিল করেনি।
কমিটি ঘোষণার প্রথম দিনেই নেতারা আলাদা মিছিল করায় রাজনৈতিক অঙ্গনে প্রশ্ন দেখা দিয়েছে। তারা মনে করছেন এভাবেই এই কমিটি বিভক্তিতে জড়াবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!