1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সভাপতি-সেক্রেটারি ছাড়াই শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করলো সুনামগঞ্জ আওয়ামী লীগ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সুনামগঞ্জে যুবলীগের আলোচনা ধর্মপাশায় বাল্য বিয়ের অভিশাপ থেকে রক্ষা পেল ২ কিশোরী দিরাইয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়ার জেরে স্বামীর আত্মহত্যা! প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোন অপশক্তিকেই ছাড় দেননি: এমপি মানিক তাহিরপুরে শশুর বাড়িতে এসে পানিতে ডুবে জামাইয়ের মৃত্যু ছাতকে ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর অভিযোগ শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ২৯ মে পর্যন্ত ফিলিস্তিনে বঙ্গবন্ধুর নামে সড়ক, শেখ হাসিনার নামে বাড়ি হবিগঞ্জের হামজাকে কৃতজ্ঞতা জানিয়ে চিঠি লিখল ফিলিস্তিন সরকার

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন

  • আপডেট টাইম :: রবিবার, ৩ ডিসেম্বর, ২০১৭, ৮.২০ এএম
  • ১১২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
দীর্ঘদিন পর নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দিল কেন্দ্রীয় ছাত্রলীগ। রবিবার দুপুরে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এসআর সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এই কমিটিতে আহ্বায়ক করা হয়েছে ছাত্র নেতা ও নাট্যকর্মী আরিফ উল আলমকে। কমিটিতে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে ৬জনকে। তারা হলেন নাজমুল হক কিরণ, দীপঙ্কর কান্তি দে, এনায়েত রেজা জিসান, সোহেল রানা, মাসকাওয়াত জামান ইন্তি ও আশিকুর রহমান রিপন। কমিটির চার সদস্য হলেন ফয়সাল আহমেদ, অভিজিৎ চৌধুরী, আশরাফুল ইসলাম ও ইশতিয়াক আলম পিয়াল।
আগামী তিন মাসের জন্য এই কমিটি অনুমোদন দেন কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক।
উল্লেখ্য সম্মেলন করতে ব্যর্থ হওয়ায় চলতি বছরের শুরুর দিকে কমিটি ভেঙ্গে দেওয়া হয়। এর আগে দলের শৃঙ্খলাবিরোধী কর্মকা-ের জন্য একবার কমিটি স্থগিত করা হয়েছিল। অবশেষে দীর্ঘ প্রতিক্ষার পর কমিটির অনুমোদন দেওয়ায় অভিনন্দন জানিয়েছেন ছাত্র লীগের সাধারণ নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!