1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন

হাওরের ফসল রক্ষা করতে হলে নদ-নদী খনন করতে হবে: এমপি রতন

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৭ নভেম্বর, ২০১৭, ৩.২৬ পিএম
  • ২৩২ বার পড়া হয়েছে

সাইফ উল্লাহ::
সুনামগঞ্জ-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, হাওরাঞ্চলের সন্তান, আমি কৃষকের সন্তান, আমি কৃষকের পাশে আছি, কৃষকের পাশে থাকব ইনশাল্লাহ। তিনি বলেন, জামালগঞ্জ, তাহিরপুর, ধর্মপাশা, মধ্যনগর থানায় নদী খনন করা হবে। নদী খনন ছাড়া হাওরের ফসল রক্ষা করা সম্ভব হবে না। হাওরের ফসল রক্ষা বাঁধে কৃষক প্রতিনিধি দিয়ে কমিঠি গঠন করা হয়েছে যাতে করে বাঁধে কোন দূনীতি না হয়।
বিনামুল্য বীজ, সার ও নগদ টাকা ও কৃষি উপকরণ বিতরনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। এমপি রতন আরও বলেন এ জামালগঞ্জ উপজেলায় ২৮ হাজার ৯শত ৬৫ জন পরিবারের কৃষক কৃষাণীর মাঝে কৃষি উপকরণ বিতরন করা হবে।
অনুষ্টানে সভাপতিত্ব করেন জামালগঞ্জ উপজেলার (ভারপ্রাপ্ত) নির্বাহী কর্মকর্তা ও সহকারী ভূমি কমিশনার মনিরুল হাসান। উপজেলা উপ সহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার দীপক রঞ্জন সরকার’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. হাবিবুর রহমান, জামালগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম, জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ইউসুফ আল আজাদ, জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার, জামালগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাফিজা আক্তার দিপু, জামালগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা ড. সাফায়েত আলম সিদ্দিকী, জেলা কৃষকলীগের সভাপতি এড. আসাদ উল্লাহ সরকার, জেলা শ্রমিকলীগের সদস্য সচিব, সাইফুল ইসলাম মবিন। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মো. রজব আলী, সাজ্জাদ মাহমুদ তালুকদার সাজিব, অসীম তালুকদার, মো. দুলাল মিয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক কাজী আশরাফুজ্জামান, আওয়ামীলীগ নেতা জহিরুল হক তালুকদার, জেলা যুবলীগের সাবেক সদস্য এড. নাসিরুল হক আফিন্দী, আবুল আজাদ, উপজেলা যুবলীগের আহবায়ক আবুল খয়ের, সিনিয়র যুগ্ন আহবায়ক ইকবাল আল আজাদ, শ্রমিকলীগ সভাপতি আবুল কালাম আজাদ, সদস্য সচিব নুরুল আমিন, উপজেলা যুবলীগ নেতা মুকবুল হোসেন আফিন্দী, কাশেম আখঞ্জী, শিরিন তালুকদার, মানিক মিয়া, ইমরান আলী তালুকদার, শেখ রাসেল সম্মৃতি সংসদ সাবেক সাধারন সম্পাদক গীতিকার মো. আলী হোসেন, ছত্রলীগ নেতা আরিফ আলম লিমন, স্বাধীন তালুকদার, তামিম আহম্মেদ চৌধুরী প্রমূখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!