1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

দিরাইয়ে বিক্ষোভ সমাবেশে বক্তারা: আওয়ামী লীগকে নেতৃত্ব শুন্য করতে ষড়যন্ত্র চলছে

  • আপডেট টাইম :: বুধবার, ১৫ নভেম্বর, ২০১৭, ২.৩৬ পিএম
  • ১২৯ বার পড়া হয়েছে

দিরাই প্রতিনিধি:
সুনামগঞ্জের দিরাইয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যডভোকেট অভিরাম তালকদারকে হত্যা মামলায় জড়ানোর প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করা হয়েছে। বুধবার বেলা ১২টায় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে আওয়ামীলীগের কার্যালয় থেকে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি পৌর সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে স্থানীয় প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। সেখানে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজ উদ দৌলা তালুকদারের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক বিকাশ রায়ের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগে সহ-সভাপতি অ্যডভোকেট সোহেল আহমদ, আওয়ামী লীগ নেতা ছাদ উদ্দিন মিয়া, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আতাউর রহমান, উপজেলা যুবলীগ সভাপতি রঞ্জন কুমার রায়, পৌরসভার প্যানেল মেয়র ও সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদের আহ্বায়ক বিশ^জিত রায় ভিপি বিশ^, যুবলীগ নেতা আব্দুল হক মিয়া, লালন মিয়া, কাউন্সিলর সবুজ মিয়া, কামরুজ্জামান, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আহমেদ সারোয়ার, সাধারণ সম্পাদক জুয়েল মিয়া, সাংগঠনিক সম্পাদক আবুল কাসেম, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক রাহাত মিয়া রাহাত, স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি আব্দুল হাইয়ুম, সাধারণ সম্পাদক বিশ^জিত রায় বিশু, ছাত্রলীগের সায়েল চৌধুরী, উজ্জল চৌধুরী, আল মামুন, সুহেল মিয়, মান্না তালুকদার লিমন প্রমুখ।
অ্যাডভোকেট সোহেল আহমদ তার বক্তব্যে বলেন, স্থানীয় আওয়ামী লীগকে নেতৃত্ব শুন্য করতে আওয়ামী লীগ বিরোধী একটি চক্র গভীর ষড়যন্ত্র করছে। গত ৩নভেম্বর রাতে আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় জেল হত্যা দিবসের আলোচনাসভায় অ্যাডভোকেট অভিরাম তালুকদার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অথচ একই সময়ে উপজেলা সদর থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরে ঘটিত একটি হত্যা মামালায় তাকে আসামী করা হয়েছে। একইভাবে গত জানুয়ারীতে উপজেলা সদর থেকে ২০ কিলোমিটার দূরের জারলিয়া জলমহালে জেলেদের সাথে সেখানকার স্থানীয় সন্ত্রসীদের সংঘর্ষে তিনজন লোক নিহত হওয়ার ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোশাররফ মিয়া, এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা হাফিজুর রগমান তালুকদার, প্রেসক্লাব সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটনকে ষড়যন্ত্রমূলকভাবে মামলায় জড়ানো হয়েছে। যুবলীগ সভাপতি রঞ্জন রায় বলেন, একটি মহল পরিকল্পিতভাবে আওয়ামী লীগকে দুর্বল করার জন্য একের পর এক হত্যা মামলায় আওয়ামী লীগকে জড়িয়ে নিজেদের উদ্দেশ্য বাস্তবায়ন করছে। পুলিশ প্রশাসনের প্রতি ইঙ্গিত করে তারা বলেন, আওয়ামী লীগের বিরোদ্ধে ষড়যন্ত্র করবেননা। কার ইশারায় কোন ধরণের মামলা ছাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামধন্য একজন আইনজীবির বাসা থেকে তিনজন নিরিহ লোককে ধরে নিয়ে আসলেন আমরা তা জানতে চাই। আমাদেরকে রাস্তায় নামতে বাধ্য না করার হুশিয়ারী দিয়ে তিনি বলেন, অতিসত্তর ষড়যন্ত্রমূলক মামলা থেকে আওয়ামী লীগ নেতৃবৃন্দের নাম প্রত্যাহার করুন। অন্যতায় আমরা বৃহত্তর কর্মসুচি ঘোষনা করতে বাদ্য হব।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!