1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

দুই আইনজীবীর তিনদিন ও আদালতের কর্মচারীর ৫দিন রিমা- মঞ্জুর

  • আপডেট টাইম :: রবিবার, ১২ নভেম্বর, ২০১৭, ৪.৪৪ পিএম
  • ১৭৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
জালিয়াতির মাধ্যমে সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের হিসাব শাখা থেকে জমি অগ্রক্রয় মামলার ছয় বিচারপ্রার্থীর জমা ১৭ লাখ টাকা আতœসাতের অভিযোগে গ্রেফতারকৃত দুই আইনজীবীর তিনদিন ও আদালতের দুই হিসাবসহকারির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার দুপুরে সুনামগঞ্জ সদর আমলগ্রহণকারী ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. রাহিবুল ইসলাম এই রিমান্ড মঞ্জুর করেন।
জানা গেছে গত রবিবার সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদস্য মো. মাজহারুল ইসলাম ও রেজাউল করিমকে আদালতে জমাকৃত টাকা প্রতারণার মাধ্যমে উত্তোলনের অভিযোগে আটক করে পুলিশ। পরদিন তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়। ওইদিন ফেনি থেকে সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের অবসরপ্রাপ্ত হিসাব সহকারি মো. আব্দুল হান্নানকে গ্রেফতার করে পুলিশ। ওই দিন আদালতের হিসাব সহকারি ঘেনু রঞ্জন দাসকেও গ্রেফতার করা হয়। রবিবার পুলিশ এই তিন আসামীর ৭দিনের রিমা- আবেদন করলে আদালত দুই আইনজীবীর তিন দিনের এবং আদালতের কর্মচারীর ৫দিনের রিমান্ড মঞ্জুর করে।
সুনামগঞ্জ পাবলিক প্রসিকিউটর ড. খায়রুল কবীর রোমেন বলেন, আদালতের টাকা আতœসাতের অভিযোগে দায়েরকৃত দুই আইনজীবীর তিনদিনের এবং আদালতের কর্মচারীর ৫দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!