1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তাদের উদ্যোগে শাল্লায় স্কুল শিক্ষার্থীদের ড্রেস প্রদান

  • আপডেট টাইম :: শনিবার, ৪ নভেম্বর, ২০১৭, ১.৩০ পিএম
  • ২৯৯ বার পড়া হয়েছে

হাবিবুর রহমান-হাবিব, শাল্লা::
সুনামগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তাদের আর্থিক সহায়তায় শাল্লা উপজেলার আটগাওঁ ইউনিয়নের শরিফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ইয়ারাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩৬০ জন শিক্ষার্থীদের মধ্যে শনিবার সকালে স্কুলড্রেস প্রদান করা হয়েছে। শিক্ষার গুণগত মান বৃদ্ধি ও ঝড়ে পড়া রোধে শিক্ষার্থীদের বিদ্যালয় মুখি করার লক্ষ্যেই হাওরের ফসলহার পরিবারের শিক্ষার্থীদের এই সহায়তা প্রদান করা হয়েছে বলে সংশ্লিষ্টরা জানান।
স্কুল ড্রেস বিতরণ কালে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাকিল আহমেদ, বাংলাদেশ ব্যাংক প্রধান কার্যালয়ের সহকারি পরিচালক মোঃ সাদেল আল বেনজাদীদ ও কামাল হাসান। অতিথিবৃন্দ কোমলমতি শিক্ষার্থীদের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ও মুক্তিযুদ্ধের চেতনায় শিক্ষায় মনোনিবেশ করার আহ্বান জানান।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- শাল্লা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেজিয়া বেগম, ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাজী মজুমিয়া কলেজ নওশের মনির, উপজেলা কৃষক লীগের সদস্য আব্দুল কালাম আজাদ, শাল্লা উপজেলা নির্বাহী অফিসারের সিএ কাম ইউ ডি এ শম্ভুদেব নাথ, টেকনিশিয়ান রান্টু রঞ্জন দাস প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!