1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

৩৬ তম বিসিএসে স্থান পেয়েছে সুনামগঞ্জের ২১ মেধাবী

  • আপডেট টাইম :: রবিবার, ২২ অক্টোবর, ২০১৭, ২.২৯ পিএম
  • ৪৭১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
৩৬ তম বিসিএসে সুনামগঞ্জের বিভিন্ন ক্যাডারে ২১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। বিসিএস ক্যাডার হিসেবে সুপারিশ পাওয়ায় উত্তীর্ণদের সঙ্গে তাদের স্বজনরাও আনন্দ উচ্ছ্বাসে ভাসছেন। এলাকাবাসীও তাদেরকে অভিনন্দন জানিয়ে দেশ ও মানুষের উন্নয়নের পাশাপাশি অবহেলিত এলাকার উন্নয়নে আতœনিয়োগের আহ্বান জানিয়েছেন।
প্রশাসন ক্যাডারে ৩জন, পুলিশ ক্যাডারে ৩জন, শিক্ষা ক্যাডারে ৮জন, টেক্স ক্যাডারে ১জন, সমবায় ও আনসার ক্যাডারে ১জন করে, কৃষি ক্যাডারে ৩জন এবং মৎস্য ক্যাডারে ১জন সুপারিশ পেয়েছেন।
মর্যাদাপূর্ণ ক্যাডার হিসেবে বিবেচিত প্রশাসন ক্যাডারে বিশ্বম্ভরপুর উপজেলার তানিয়া আক্তার, দোয়ারাবাজার উপজেলার শফিকুল ইসলাম, ও দিরাই উপজেলার সন্দীপ তালুকদার প্রশাসন ক্যাডারে নিয়োগের সুপারিশ পেয়েছেন। পুলিশ ক্যাডারে সুপারিশকৃত তিনজন হলেন, মধ্যনগরের স¤্রাট তালুকদার, সদর উপজেলার আক্কাছ আলী ও শাল্লার আবিরাত রায়।
শিক্ষা ক্যাডারে সুপারিশকৃত ৮জন হলেন, সদর উপজেলার মাসকুরা আক্তার ও মাছুমা আক্তার তন্বী, তাহিরপুরের রাসেল আহমেদ ও তানভির আখঞ্জী, শাল্লার সুজন তালুকদার ও রাহুল সরকার, জামালগঞ্জের কয়েস মাহমুদ এবং জগন্নাথপুরের রিপা ফেরদৌসী। টেক্স ক্যাডারে সদর উপজেলার অর্পা বণিক, জামালগঞ্জের প্রদীপ চন্দ্র দত্ত আনসার ক্যাডার, দোয়ারাবাজারের হাসিবুল হাসান মামুন মৎস্য ক্যাডার, জামালগঞ্জের রহিম উদ্দিন সমবায় ক্যাডার। কৃষি ক্যাডারে মনোনীতরা হলেন, ধর্মপাশার মুহিবুর রহমান সিদ্দিকী, মধ্যনগরের সজিব সরকার ও সুনামগঞ্জ সদর উপজেলার মুক্তা সরকার।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!