1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চলে গেলেন শাল্লার বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা জমিলা বেগম সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট মেম্বার হলেন মান্নান-সাদিক এমপি সুনামগঞ্জ সদর উপজেলা পার্কে নারী নির্যাতন: তিন বখাটে গ্রেপ্তার কানাডাকে হারিয়ে স্বস্তির জয়ে টিকে রইল পাকিস্তান ভারতে এই তীব্র গরমে আরও ৮ জনের মৃত্যু নারায়ণগঞ্জে ফ্ল্যাটের বারান্দায় ঝুলন্ত কলেজ ছাত্রের মরদেহ রূপার চেইনের জন্য ধর্ষণের পর শিশুটিকে হত্যা করা হয়েছে: র‌্যাব সিলেট টিলা ধসে মৃত্যুর ঘটনায় জেলা প্রশাসনের তদন্ত কমিটি লেবাননের বিপক্ষে হেরে বিশ্বকাপ বাছাই থেকে শেষ বাংলাদেশ বাংলাদেশের নাটকীয় পরাজয়ে তামিম-মরকেল-ওয়াকারদের নিয়ম পুনর্বিবেচনায়

জগন্নাথপুরে চার গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধনকালে এম,এ মান্নান, আগামী নির্বাচনেও নৌকা নিয়ে আসব

  • আপডেট টাইম :: শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, ৪.৫২ এএম
  • ৪৮২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ::
বেঁচে থাকলে আগামী নির্বাচনেরও নৌকা প্রতিক নিয়ে আসবেন বলে আশা ব্যক্ত করেছেন স্থানীয় সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম,এ মান্নান। তিনি শুক্রবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের কালিঢেকি ও কল্যানপুর গ্রামে পল্লী বিদ্যুতের সংযোগ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশ পেয়েছি, আগামী নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করার। তাই নৌকা নিয়েই নির্বাচন কবর। বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করার আহবান জানান। তিনি বলেন, সকলের প্রচেষ্ঠা আর আন্তরিকতায় আগামী নির্বাচনে নৌকা সোনার নৌকা হিসেবে ভেসে উঠবে।

তিনি তাঁর বক্তব্যে আরো বলেন, আগামী মার্চ মাসের মধ্যে জগন্নাথপুরের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়ার লক্ষে আমরা কাজ করছি। তিনি বলেন, বঙ্গবন্ধুর ুসযোগ্য কন্যা শেষ হাসিনা একজন ইমানদার নারী। তাঁর নেতৃত্বে দেশে উন্নয়নের বিপ্লব ঘটেছে। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার রাষ্ট্র ক্ষমতায় থাকলে বাংলাদেশ সোনা ভরা দেশে পরিনত হবে বলে তিনি আশা প্রকাশ করেছেন।

কালিঢেকি গ্রামের অজিত বৈদ্যের সভাপতিত্বে ও যুবলীগ নেতা রাজেশ দেবনাথের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম বিল্লাহ, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, উপজেলা সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের জিএম সুহেল পারভেজ, কলকলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম প্রমুখ। শেষে দুই গ্রামের বিদ্যুৎ সংযোগের লাইট জ্বালিয়ে আনুষ্ঠানিকভাবে উদ্বোধণ করেন প্রতিমন্ত্রী। এ সময় জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, সাবেক ইউপি চেয়ারম্যান সাজ্জাদুর রহমান, অধ্যাপক বিজিত কুমার বৈদ্য মুক্তিযোদ্ধা রসরাজ বৈদ্যসহ স্থানীয় আওয়ামলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে তিনি ওই ইউনিয়নের খাশিলা অর্জন মার্কেটে খাশিলা ও ইসলামপুর গ্রামের বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন।
স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সৈয়দ ইর্শাদ আলীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দিপাল কান্তি দেবের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক আকমল হোসেন, সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের জিএম সুহেল পারভেজ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, আওয়ামীলীগ নেতা নিখিল দাস, যুবলীগ নেতা শিপন আহমদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!