1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

সিলেটের তুখোর সাংবাদিক আবদুর রাহমান আর নেই

  • আপডেট টাইম :: সোমবার, ২৫ জুলাই, ২০১৬, ২.৫৬ পিএম
  • ১১১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
দৈনিক কালের কন্ঠের সিলেট অফিসের নিজস্ব প্রতিবেদক আবদুর রাহমান (৪০) আর নেই। (ইন্নালিল্লাহি…রাজিউন)। সোমবার বিকেল ৪টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী এবং সাড়ে তিন বছর বয়সী এক কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। সাংবাদিক আব্দুর রাহমান সিলেটের মূলধারার একজন সৎ, নিষ্টাবান ও দায়িত্বশীল সাংবাদিক হিসেবে মৃত্যুর আগ পর্যন্ত কাজ করে গেছেন। তিনি একটি বেসরকারি কলেজেও প্রভাষক হিসেবে কাজ করতেন।
সাংবাদিক আব্দুর রাহমানের মৃত্যুর খবর পেয়ে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার দীর্ঘদিনের সহকর্মীরা ভিড় করেন। এসময় এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। সাংবাদিক আবদুর রাহমান গত ৭-৮ মাস ধরে খাদ্যনালীতে ক্যান্সারে ভূগছিলেন।
আগামীকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় আবদুর রাহমানের মরদেহ সিলেট প্রেসক্লাবে নিয়ে আসা হবে। সেখানে তাঁর প্রতি শেষ শ্রদ্ধা জানানো শেষে সকাল ১০টায় সিলেট প্রেসক্লাব প্রাঙ্গণে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর মরদেহ তাঁর গ্রামের বাড়ি বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের খুজগীপুর নিয়ে যাওয়া হবে। বেলা আড়াইটায় সেখানে দ্বিতীয় নামাজে জানাজা শেষে স্থানীয় গোরস্তানে তাঁকে দাফন করা হবে।
উল্ল্যেখ্য আবদুর রাহমান দৈনিক কালের কণ্ঠ পত্রিকার প্রতিষ্ঠালগ্ন থেকে সিলেট ব্যুরো অফিসের নিজস্ব প্রতিবেদক হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তিনি স্থানীয় দৈনিক সিলেটের ডাক, দৈনিক জালালাবাদ ও সিলেট প্রতিদিন পত্রিকায় কমরত ছিলেন। ২০১৪ সালে তাঁর লেখা ভ্রমনধর্মী বই ‘বিলেতের গ্রাম’ প্রকাশিত হয়। তার মৃত্যুতে সিলেটের স্থানীয় সাংবাদিকতার একজন আদর্শ ও নিষ্টাবান সাংবাদিককে হারালো এলাকাবাসী।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!