1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চলে গেলেন শাল্লার বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা জমিলা বেগম সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট মেম্বার হলেন মান্নান-সাদিক এমপি সুনামগঞ্জ সদর উপজেলা পার্কে নারী নির্যাতন: তিন বখাটে গ্রেপ্তার কানাডাকে হারিয়ে স্বস্তির জয়ে টিকে রইল পাকিস্তান ভারতে এই তীব্র গরমে আরও ৮ জনের মৃত্যু নারায়ণগঞ্জে ফ্ল্যাটের বারান্দায় ঝুলন্ত কলেজ ছাত্রের মরদেহ রূপার চেইনের জন্য ধর্ষণের পর শিশুটিকে হত্যা করা হয়েছে: র‌্যাব সিলেট টিলা ধসে মৃত্যুর ঘটনায় জেলা প্রশাসনের তদন্ত কমিটি লেবাননের বিপক্ষে হেরে বিশ্বকাপ বাছাই থেকে শেষ বাংলাদেশ বাংলাদেশের নাটকীয় পরাজয়ে তামিম-মরকেল-ওয়াকারদের নিয়ম পুনর্বিবেচনায়

বিভিন্ন সীমান্তে বিজিবির অভিযানে কয়লা চুনাপাথর গোলকাঠসহ অবৈধ পণ্য আটক

  • আপডেট টাইম :: শনিবার, ১৪ অক্টোবর, ২০১৭, ২.২৩ পিএম
  • ৪৫৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-২৮ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, সুনামগঞ্জ কর্তৃক পৃথক ৪টি অভিযান পরিচালনা করে ১৩,৭৭,৭৫০/- টাকা মূল্যের ১৮,৭৫০ কেজি কয়লা, ৩০০ ঘনফুট চুনাপাথর, ০১টি ইঞ্জিন চালিত নৌকা, ২৩ ঘনফুট গোলকাঠ এবং ৩০০ পিস বাঁশ আটক করেছে।
তাহিরপুর উপজেলার লাউড়েরগড় সীমান্তে হাবিলদার মোঃ গিয়াস উদ্দিন এর নেতৃত্বে একটি টহল দল ১৩ অক্টোবর ২০১৭ তারিখ ১৬০০ ঘটিকায় সীমান্ত পিলার ১২০৩/২-এস এর নিকট হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে যাদুকাটা নদী হতে ১০০ ঘনফুট বালিসহ ০১টি ইঞ্জিন চালিত স্টিলের নৌকা আটক করেছে। যার আনুমানিক মূল্য ১০,০২,০০০/- টাকা।
এছাড়াও বিরেন্দ্রনগর বিওপির নায়েব সুবেদার মোঃ হাবিবুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল ১৩ অক্টোবর ২০১৭ তারিখ ১৭০০ ঘটিকায় সীমান্ত মেইন পিলার ১১৯৩ এর নিকট হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বাগলীছড়া নামক স্থান হতে ১৮,৭৫০ কেজি ভারতীয় কয়লা আটক করে, যার আনুমানিক মূল্য ২,৪৩,৭৫০/- টাকা।
বালিয়াঘাটা বিওপির হাবিলদার মোঃ ফিরোজ খাঁন এর নেতৃত্বে একটি টহল দল ১৪ অক্টোবর ২০১৭ তারিখ ০০৪৫ ঘটিকায় সীমান্ত মেইন পিলার ১১৯৭ এর নিকট হতে আনুমানিক ১ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে পাতলাই নদী হতে ৩০০ ঘনফুট ভারতীয় চুনাপাথর আটক করে, যার আনুমানিক মূল্য ৫৪,০০০/- টাকা।
আশাউড়া বিওপির হাবিলদার মোঃ আজহার আলী এর নেতৃত্বে একটি টহল দল ১৪ অক্টোবর ২০১৭ তারিখ ০২৩০ ঘটিকায় সীমান্ত পিলার ১২২২/১৩-এস এর নিকট হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে আশাউড়া নামক স্থান হতে ৩০০ পিস ভারতীয় বাঁশ এবং ২৩ ঘনফুট গোলকাঠ আটক করে, যার আনুমানিক মূল্য ৭৮,০০০/- টাকা।
তবে এসব ঘটনায় বিজিবির টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা উক্ত ভারতীয় কয়লা, চুনাপাথর, বালি, বাঁশ, গোলকাঠ এবং নৌকা ফেলে পালিয়ে যায় এবং পরবর্তীতে বিজিবি সদস্যগণ উক্ত মালামাল সমূহ পরিত্যক্ত অবস্থায় আটক করে। এ ব্যাপারে মামলা দায়ের পূর্বক পরবর্তী আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে বলে অধিনায়ক লেঃ কর্ণেল নাসির উদ্দিন আহমেদ, পিএসসি জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!