1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান

বিভিন্ন সীমান্তে বিজিবির অভিযানে কয়লা চুনাপাথর গোলকাঠসহ অবৈধ পণ্য আটক

  • আপডেট টাইম :: শনিবার, ১৪ অক্টোবর, ২০১৭, ২.২৩ পিএম
  • ৪৩৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-২৮ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, সুনামগঞ্জ কর্তৃক পৃথক ৪টি অভিযান পরিচালনা করে ১৩,৭৭,৭৫০/- টাকা মূল্যের ১৮,৭৫০ কেজি কয়লা, ৩০০ ঘনফুট চুনাপাথর, ০১টি ইঞ্জিন চালিত নৌকা, ২৩ ঘনফুট গোলকাঠ এবং ৩০০ পিস বাঁশ আটক করেছে।
তাহিরপুর উপজেলার লাউড়েরগড় সীমান্তে হাবিলদার মোঃ গিয়াস উদ্দিন এর নেতৃত্বে একটি টহল দল ১৩ অক্টোবর ২০১৭ তারিখ ১৬০০ ঘটিকায় সীমান্ত পিলার ১২০৩/২-এস এর নিকট হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে যাদুকাটা নদী হতে ১০০ ঘনফুট বালিসহ ০১টি ইঞ্জিন চালিত স্টিলের নৌকা আটক করেছে। যার আনুমানিক মূল্য ১০,০২,০০০/- টাকা।
এছাড়াও বিরেন্দ্রনগর বিওপির নায়েব সুবেদার মোঃ হাবিবুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল ১৩ অক্টোবর ২০১৭ তারিখ ১৭০০ ঘটিকায় সীমান্ত মেইন পিলার ১১৯৩ এর নিকট হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বাগলীছড়া নামক স্থান হতে ১৮,৭৫০ কেজি ভারতীয় কয়লা আটক করে, যার আনুমানিক মূল্য ২,৪৩,৭৫০/- টাকা।
বালিয়াঘাটা বিওপির হাবিলদার মোঃ ফিরোজ খাঁন এর নেতৃত্বে একটি টহল দল ১৪ অক্টোবর ২০১৭ তারিখ ০০৪৫ ঘটিকায় সীমান্ত মেইন পিলার ১১৯৭ এর নিকট হতে আনুমানিক ১ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে পাতলাই নদী হতে ৩০০ ঘনফুট ভারতীয় চুনাপাথর আটক করে, যার আনুমানিক মূল্য ৫৪,০০০/- টাকা।
আশাউড়া বিওপির হাবিলদার মোঃ আজহার আলী এর নেতৃত্বে একটি টহল দল ১৪ অক্টোবর ২০১৭ তারিখ ০২৩০ ঘটিকায় সীমান্ত পিলার ১২২২/১৩-এস এর নিকট হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে আশাউড়া নামক স্থান হতে ৩০০ পিস ভারতীয় বাঁশ এবং ২৩ ঘনফুট গোলকাঠ আটক করে, যার আনুমানিক মূল্য ৭৮,০০০/- টাকা।
তবে এসব ঘটনায় বিজিবির টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা উক্ত ভারতীয় কয়লা, চুনাপাথর, বালি, বাঁশ, গোলকাঠ এবং নৌকা ফেলে পালিয়ে যায় এবং পরবর্তীতে বিজিবি সদস্যগণ উক্ত মালামাল সমূহ পরিত্যক্ত অবস্থায় আটক করে। এ ব্যাপারে মামলা দায়ের পূর্বক পরবর্তী আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে বলে অধিনায়ক লেঃ কর্ণেল নাসির উদ্দিন আহমেদ, পিএসসি জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!