1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

তাহিরপুরে জয়নাল আবেদীন মহাবিদ্যালয়ের প্রতিবাদ সমাবেশ ও সাংবাদিক সম্মেলন

  • আপডেট টাইম :: রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, ৩.৪১ পিএম
  • ১৫৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার
আইনগত অধিকার প্রতিষ্ঠাকল্পে মহামান্য হাইকোর্টে দায়েরকৃত রিট মোকদ্দমা সম্পর্কে তাহিরপুর উপজেলার বাদাঘাট ডিগ্রী কলেজ কর্তৃক অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন ও প্রতিবাদ সমাবেশ করেছে তাহিরপুর জয়নাল আবেদীন মহাবিদ্যালয়ের সংশ্লিষ্টরা।
তাহিরপুর উপজেলার বাদাঘাট ডিগ্রী কলেজ জাতীয়করনের নামে বাদাঘাট বাজারে গত ১৬.০৯.১৭ ইং তারিখে কতিপয় লোক কর্তৃক আয়োজিত মানববন্ধন ও সমাবেশে উপজেলার সর্বাপেক্ষা প্রাচীন উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান জয়নাল আবেদীন কলেজ এবং কলেজে কর্মরত সম্মানিত শিক্ষকদের সম্পর্কে ধৃষ্টতাপুর্ন বক্তব্য প্রত্যাহার এবং সরকার ঘোষিত নীতিমালার আলোকে জয়নাল আবেদীন কলেজ জাতীয়করনের দাবিতে এ সাংবাদিক সম্মেলন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়।
রবিবার দুপুরে তাহিরপুর সদর পুর্ব বাজারে জয়নাল আবেদীন কলেজের শিক্ষক,কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের আয়োজনে প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন জয়নাল আবেদীন মহাবিদ্যালয়ের প্রভাষক মোঃ আব্দুল বাতেন।
তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা রাজন চন্দ এর সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান অথিতির বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-সাধারন সম্পাদক শফিকুল ইসলাম,বিশেষ অথিতির বক্তব্য রাখেন উপজেলা পুজা উদযাপন পরিষদ আহবায়ক সুভাষ পুরকায়স্থ,উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি এমদাদুল হুদা,তরুন সমাজ সেবক আতিকুর রহমান আতিক, উপজেলা আওয়ামীলীগ কৃষি ও সমবায় সম্পাদক খেলু মিয়া, উপজেলা সেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি এমদাদ নুর, মানবাধিকার সংস্থা সভাপতি হুসাইন শরিফ বিপ্লব,ইউপি সদস্য হুমায়ুন কবির,উপজেলা মৎস্যজীবীলীগ সাধারন সম্পাদক আজিজুল হক,উপজেলা ছাত্রলীগ নেতা আবুল কাশেম,দক্ষিন বড়দল ইউনিয়ন সাবেক যুবলীগ সভাপতি আজহারুল ইসলাম প্রমুখ।
প্রতিবাদ সমাবেশ শেষে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জয়নাল আবেদীন মহাবিদ্যালয়ের সহকারি অধ্যাপক মোঃ নুরুজ আলী। এ সময় উপস্থিত ছিলেন কলেজের প্রভাষক সুদিন চন্দ্র পাল,হরি নারায়ন বিশ^াস,নজরুল ইসলাম,মোঃ হায়দার আলী,মোঃ জহির উদ্দিন,মোঃ মোশারফ হোসেন প্রমুখ।
প্রতিবাদ সমাবেশে বক্তারা গত ১৬.০৯.১৭ ইং তারিেেখ বাদাঘাট বাজারে অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশ থেকে উপজেলার সর্বাপেক্ষা প্রাচীন উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান জয়নাল আবেদীন কলেজ এবং এখানে কর্মরত শিক্ষকদের সম্পর্কে ধৃষ্টতাপুর্ন বক্তব্য প্রত্যাহার এবং সরকার ঘোষিত নীতিমালার আলোকে জয়নাল আবেদীন কলেজ জাতীয়করনের জন্য জোর দাবি জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!