1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন

সুনামগঞ্জে নিয়ন্ত্রণ হারানো বাসের নিচে চাপা পড়ে দুই পথচারীর মৃত্যু

  • আপডেট টাইম :: শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, ১.৫৩ পিএম
  • ৫৬৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-সিলেট সড়কে সিলেট থেকে সুনামগঞ্জগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দুই পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। শুক্রবার দুপুরে সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের তাজপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিয়ন্ত্রণ হারানো বাসটি খাদে পড়ে বাসের আরো অন্তত ৫জন যাত্রী আহত হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে সিলেট থেকে যাত্রী নিয়ে একটি বাস সুনামগঞ্জের দিকে আসছিল। এসময় তাজপুর এলাকায় রাস্তার বাইরে গাছের নিচে বসে ছিলেন তাজপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে বদরুল আলম (১২) ও বদিপুর গ্রামের আব্দুল কদ্দুছের স্ত্রী আমেনা বেগম। নিয়ন্ত্রণ হারানো বাসটি এই দুই পথচারীকে চাপা দিয়ে পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান আমেনা বেগম ও বদরুল মিয়া। দুর্ঘটনায় আহত হন বাসের ভেতরে থাকা আরো অন্তত ৫জন যাত্রী। তাদের সবাই সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। দুর্ঘটনার খবর পেয়ে সদর থানা পুলিশ ও দমকল বাহিনীর লোকজন ঘটনাস্থলে ছুটে যায়। দমকল বাহিনী খাদেপড়া বাসটি উদ্ধারের চেষ্টা করছে।
ঘটনাস্থল পরিদর্শনকারী সদর থানার এসআই পবিত্র সরকার বলেন, বাসটি নিয়ন্ত্রণ হারানোর কারণে উল্টে খাদে পড়ে যায়। এর আগে রাস্তার বাইরে থাকা দুই পথচারীকে চাপা দেওয়ায় তারা ঘটনা স্থলেই মারা যান। তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!