1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

দোয়ারাবাজারে দুই পক্ষের সংঘর্ষে বিএনপি নেতাসহ নিহত দুই

  • আপডেট টাইম :: শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৭, ৩.৫২ পিএম
  • ১৫৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের দোয়রাবাজারা উপজেলার পল্লীতে পূর্ব বিরোধের জের ধরে দুই গ্রামবাসীর সংঘর্ষে এক বিএনপি নেতাসহ দুই জন নিহত হয়েছে। সংঘর্ষে আহত হয়েছে অন্তত আরো ১০ জন। নিহতরা হলেন গোরেশপুর গ্রামের উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শেরুজ্জামান ও বেরীগাও গ্রামের এবাদুল্লাহ। শনিবার দুপুরে উপজেলার দোহালিয়া ইউনিয়নের গোরেশপুর ও বেরিগাও গ্রামবাসীর মধ্যে পৃথক সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার গোরেশপুর গ্রামের বিএনপি নেতা শেরুজ্জামান ও বেরী গ্রামের মাসুক মিয়ার পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এ নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে উত্তেজনা চলছিল। গত রমজান মাসে এই বিরোধের জের ধরে তুচ্ছ ঘটনা নিয়ে গোরেশপুর গ্রামের ছয়ফুল ইসলাম নামের একজন যুবকের দাত ভেঙ্গে দেয় বেরীগাঁও গ্রামের একদল যুবক। প্রতিশোধ নিতে বেরীগাঁও গ্রামের কাওসার নামের এক যুবককে পিটিয়ে আহত করে গোরেশপুরের লোকজন। এনিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল।
শনিবার বেলা ১১টার দিকে চৌমুনা পয়েন্টে বিএনপি নেতা সেরুজ্জামানকে রামদা দিয়ে কুপায় বেরীগাঁও গ্রামের কয়েকজন যুবক। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় শেরুজ্জামানের। এদিকে শেরুজ্জামানের মৃত্যুর খবর গ্রামে আসার পর উত্তেজিত হয়ে ওঠেন তার স্বজন ও সমর্থকরা। তারা দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে বেরীগাঁওয়ের লোকজনদের সাথে সংঘর্ষে জড়ায়। এতে বেরীগাও গ্রামের ফয়জুল্লার ছেলে এবাদুল্লাহ এবাদুল্লাহ ঘটনাস্থলে নিহত হন। আহত হন আরও ১০ জন। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনামুল হক বলেন, আমি সুনামগঞ্জে সভায় ছিলাম। খবর পাবার পর ঘটনাস্থলেই পুলিশ পাঠানো হয়েছে। সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। পরিস্থিতি শান্ত রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!