1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

জামালগঞ্জে মডেল হাই স্কুলের উদ্যোগে রোহিঙ্গাদের সহায়তায়

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৭, ৪.০১ পিএম
  • ২৫৪ বার পড়া হয়েছে

সাইফ উল্লাহ, ভ্রাম্যমাণ প্রতিনিধি::
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ে উদ্যোগে স্কুলের শিক্ষার্থী ও শিক্ষকদের উদ্যোগে মায়ানমার সরকার কতৃক বাংলাদেশে পালিয়ে আসা মুসলিম রোহিঙ্গাদের সাহায্যর্থে অর্থ ও বস্ত্র সংগ্রহ করা হয়েছে।
উপজেলার ফাউন্ডেশন ফর সেভিং রোহিঙ্গা জামালগঞ্জ সংগঠনের ব্যানারে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান হাট-বাজার সমাজের বিত্তবানদের কাছ থেকে নগদ অর্থ ও বস্ত্র সংগ্রহ করেন-ফাউন্ডেশনের দায়িত্বপ্রাপ্ত এড. গোলাম আল বেরুনী শুভ্র, গোলাম হাসান আফিন্দী তাপস, ইঞ্জিনিয়ার রাজিব চৌধুরী, কামরুল ইসলাম আলমগীর, মাও.আলতাফুর রহমান, আহমেদ জাকির, কামরুল ইসলাম আলমগীর।
বৃহস্পতিবার দুপুরে জামালগঞ্জ সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্র/ছাত্রী ও শিক্ষকবৃন্দ ২১হাজার ১শত ৮৭ টাকা ও ২ হাজার পিছ জামা-কাপড় দিয়ে সহযোগীতার হাত বাড়িয়ে দিচ্ছে। সংগঠনকে নগদ টাকা ও বস্ত্র প্রদান কালে এসময় উপস্থিত ছিলেন জামালগঞ্জ সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লুৎফুর রহমান, সহকারী প্রধান শিক্ষক আবু হেনা মোস্তফা জামাল, সহকারী শিক্ষক সাইফুল ইসলাম, ইমরুল হাসান, জ্যোতিষ রঞ্জন তালুকদার, প্রেসক্লাবের সভাপতি অঞ্জন পুরকায়স্থ, সিনিয়র সাংবাদিক সাইফ উল্লাহ প্রমূখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!