1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

ধরমপাশায় বাল্যবিয়ে করতে এসে বরসহ বাবারাও দণ্ডিত

  • আপডেট টাইম :: শনিবার, ২৩ জুলাই, ২০১৬, ৪.০৭ পিএম
  • ৪৪৯ বার পড়া হয়েছে

ধরমপাশা প্রতিনিধি::
বাল্য বিয়ে করতে এসে বরসহ বর-কনের বাবাদেরও শাস্তি দিয়েছেনর ভ্রাম্যমাণ আদালত। বর পেয়েছেন সাত দিনের কারাদণ্ড। বরের সঙ্গে তার বাবা ও তার হবু শ্বশুরও দন্ডিত হয়েছেন। তাদেরকে এক হাজার টাকা করে জরিমানা অনাদায়ে দুই দিনের কারাদ- দেওয়া হয়। শনিবার দুপুরে সুনামগঞ্জের ধরমপাশা উপজেলায় এ ঘটনা ঘটে।
উপজেলা প্রশাসন ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ধর্মপাশা উপজেলার পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীর সঙ্গে কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার এক যুবকের সঙ্গে বিয়ের আয়োজন করা হয়। স্থানীয় লোকজনদের কাছ থেকে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাজমুল হক উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের উপসহকারী প্রকৌশলী মাহমুদুল হাসান ও ধরমপাশা থানার এএসআই সাইফুর রহমানকে ঘটনাস্থলে পাঠান। বেলা একটার দিকে তাঁরা কনের বাড়িতে গিয়ে বিয়ের প্রস্তুতি দেখতে পেয়ে আয়োজন বন্ধ করে দেন। এরপর বর ও বরের বাবা এবং কনের বাবাকে আটক করে থানায় নিয়ে আসেন। বিকেলে তাঁদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করে দ- প্রদান করা হয়।
ধরমপাশা থানার এএসআই সাইফুর রহমান বলেন, দণ্ডপ্রাপ্ত বরকে কারাগারে পাঠানো হয়েছে। বর ও কনের বাবা জরিমানা দিয়ে মুক্তি পেয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!