1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১০ জুলাই ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

সুনামগঞ্জে আইনজীবী কল্লোল তালুকদারের বাসায় চুরি

  • আপডেট টাইম :: বুধবার, ৩ জুলাই, ২০২৪, ৫.০৩ পিএম
  • ১১ বার পড়া হয়েছে

স্টাফ রিপের্টার::
সুনামগঞ্জ পৌর শহরের উকিলপাড়া আবাসিক এলাকায় গবেষক এডভোকেট কল্লোল তালুকদার চপলের ভাষায় দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার গভীর রাতে চোরেরা তার বসতঘরের দরোজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে লেপটপ, তিনটি মোবাইল ফোন, নগদ টাকাসহ মূল্যবান জিনিষপত্র নিয়ে গেছে। চুরির ঘটনায় তিনি সুনামগঞ্জ সদর থানায় অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে মামলা করেছেন। কল্লোল তালুকদার চপল সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং একজন বিশিষ্ট লেখক গবেষক হিসেবে সুনামগঞ্জে পরিচিত।
সুনামগঞ্জ সদর থানা পুলিশ জানায়, মঙ্গলবার রাতে সপরিবারে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে চোররা তার বসতঘরের দক্ষিণের কক্ষের স্টিলের দরোজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে একটি লেপটপ, তিনটি মোবাইল ফোন, নগদ টাকাসহ মূল্যবান জিনিষপত্র চুরি করে নিয়ে যায়। লেপটপ ও মোবাইলে তার গবেষণার বিভিন্ন ডকুমেন্ট ছিল। এছাড়াও মামলার গুরুত্বপূর্ণ ফাইলও সংরক্ষিত ছিল।
এডভোকেট কল্লোল তালুকদার চপল বলেন, আমরা শব্দ শুনে উঠে দেখি কয়েকজন চোর চুরি করে দ্রুত ঘর থেকে বের হয়ে যায়। সকালে পুলিশ এসে সরেজমিন দেখে গেছে। আমি এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছি।
সুনামগঞ্জ সদর থানার ওসি খালেদ চৌধুরী বলেন, আইনজীবী ও আওয়ামী লীগ নেতা এডভোকেট কল্লোল তালুকদার চপলের বাসায় চুরির ঘটনায় মামলা হয়েছে। সংঘবদ্ধ চোরদলকে ধরতে আমরা অভিযান শুরু করেছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!