1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ১৬ মে ২০২২, ১১:০৮ পূর্বাহ্ন

জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক সালেহ চৌধুরীকে শেষ শ্রদ্ধ

  • আপডেট টাইম :: রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০১৭, ৩.৪৩ এএম
  • ২১৮ বার পড়া হয়েছে

অনলাইনঃ
সাংবাদিক ও মুক্তিযোদ্ধা সালেহ চৌধুরীর প্রতি শেষ শ্রদ্ধা জানিয়েছেন তার সহকর্মীসহ সকল পর্যায়ের সাংবাদিকরা। আজ শনিবার বিকেলে তার মরদেহ জাতীয় প্রেসক্লাবে আনা হলে সেখানে তার সহকর্মী সাংবাদিক, সর্বস্তরের সংবাদকর্মী এবং ভক্ত-অনুরাগীরা শেষ শ্রদ্ধা জানান। সেখানে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

১৯৭১ সালের মুক্তিযুদ্ধে সালেহ চৌধুরীর অবদানের জন পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান এবং সালাম জানান। এ সময় বিউগলে করুণ সুর বেজে ওঠে।

জাতীয় প্রেসক্লাবে মরহুমের প্রতি শেষ শ্রদ্ধা নিবেদনকারীদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক সমকাল সম্পাদক গোলাম সরোয়ার, বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, জাতীয় প্রেসক্লাব সভাপতি শফিকুর রহমান, সাধারণ সম্পাদ ফরিদা ইয়াসমিন, সাংবাদিক হাসান শাহরিয়ার, বাসস’র সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক হারুন হাবিব, বাংলাদেশ নিউজ সম্পাদক আজিজুল ইসলাম ভূঁইয়া, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন, সাবেক তথ্য প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখত, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক মহাসচিব আবদুল জলিল ভূঁইয়া, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক সাধারণ সম্পাদক কুদ্দুস আফ্রাদ, সাংবাদিক সামসুদ্দিন আহমেদ পেয়ারা প্রমুখ।

এর আগে বাদ জোহর রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় মরহুমের বাসভবনের কাছে একটি মসজিদে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। বিএফইউজে সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল ও মহাসচিব ওমর ফারুক এবং ডিইউজে সভাপতি শাবান মাহমুদ ও সাধারণ সোহেল হায়দার চৌধুরী সালেহ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। আগামীকাল রবিবার সুনামগঞ্জের দিরাই উপজেলায় পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!