1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চলে গেলেন শাল্লার বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা জমিলা বেগম সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট মেম্বার হলেন মান্নান-সাদিক এমপি সুনামগঞ্জ সদর উপজেলা পার্কে নারী নির্যাতন: তিন বখাটে গ্রেপ্তার কানাডাকে হারিয়ে স্বস্তির জয়ে টিকে রইল পাকিস্তান ভারতে এই তীব্র গরমে আরও ৮ জনের মৃত্যু নারায়ণগঞ্জে ফ্ল্যাটের বারান্দায় ঝুলন্ত কলেজ ছাত্রের মরদেহ রূপার চেইনের জন্য ধর্ষণের পর শিশুটিকে হত্যা করা হয়েছে: র‌্যাব সিলেট টিলা ধসে মৃত্যুর ঘটনায় জেলা প্রশাসনের তদন্ত কমিটি লেবাননের বিপক্ষে হেরে বিশ্বকাপ বাছাই থেকে শেষ বাংলাদেশ বাংলাদেশের নাটকীয় পরাজয়ে তামিম-মরকেল-ওয়াকারদের নিয়ম পুনর্বিবেচনায়

রিপোর্টার্স ইউনিটির মতবিনিময়সভায় জেলা প্রশাসক: নির্মোহ ও নির্লোভ সাংবাদিকতা করতে হবে

  • আপডেট টাইম :: বুধবার, ৩০ আগস্ট, ২০১৭, ৫.২৯ পিএম
  • ৫০৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলাম বলেছেন, সাংবাদিকতা হচ্ছে সমাজের তৃতীয় নয়ন। এই নয়নে সমাজের অসঙ্গতি দেখার পাশাপাশি সমাজের উন্নতি ও সম্ভাবনাও দেখবেন রিপোর্টার। নির্মোহ ও নির্লোভ থেকে সাংবাদিকদের নৈতিকতা বজায় রেখে কাজ করতে হবে। দেশকে এগিয়ে নিতে সাংবাদিকসহ সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নিজ নিজ জায়গা থেকে কাজ করতে হবে। স্থানীয় সাংবাদিকদের সুনামগঞ্জ জেলার বিভিন্নমুখি পর্যটনের অপার সম্ভাবনা নিয়ে সংবাদ পরিবেশনের আহ্বান জানান তিনি। পাশাপাশি কৃষি, সোসাল, ইকোনমিক, কালচার ও মুক্তিযুদ্ধের উপর স্থানীয় পর্যটন সম্ভাবনা বিষয়ক সংবাদ প্রকাশের অনুরোধ জানান।
বুধবার রাতে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র সকল সাংবাদিকদের সঙ্গে তার বাসভবনে অনুষ্ঠিত মতবিনিময়সভায় এসব কথা বলেন জেলা প্রশাসক। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক কামরুজ্জামান উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক আরো বলেন, জেলার কৃষি, কালচার, শিল্প, পর্যটনসহ সম্ভাবনার সকল খাত পত্রিকায় পাতায় তুলে ধরে এ জেলাকে এগিয়ে নিতে হবে। এতে উপকৃত হবে জেলার সাধারণ মানুষ। তারা নিজেরা পর্যটটনের উপকার ভোগ করবে।
বন্যার্তদের ত্রানের অনিয়ম নিয়ে লিখার অনুরোধ জানিয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, কোথাও অনিয়ম পাওয়া গেলে সাথে সাথে আমাকে জানান, আমি ব্যবস্থা নেব। তিনি আরো বলেন, এ জেলায় স্বাধীনতার তিনটি উপত্যকা টেকেরঘাট, বাঁশতলা, ডলুরা। যা দেশের অন্য কোন জেলায় নেই। কারণ ৫ নং সেক্টরের এই তিন সাবসেক্টর মুক্তিযুদ্ধের অনন্য। সারাদেশের সাব সেক্টরগুলো ভারতের অভ্যন্তরে হলেও বাংলাদেশের অভ্যন্তরে মুক্তাঞ্চলে থেকে এখান থেকে মুক্তিযুদ্ধ পরিচালিত হয়েছে। এটা অনন্য। সুনামগঞ্জ জেলার পর্যটন সম্ভাবনাকে কাজে লাগাতে পারলে এই জেলা সিঙ্গাপুরে পরিণত হবে বলে মন্তব্য করেন তিনি।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি লতিফুর রহমান রাজু, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পীর, সহ-সভাপতি আবেদ মাহমুদ চৌধুরী, সহ-সভাপতি মাহতাব উদ্দিন তালুকদার, যুগ্ম সম্পাদক এমরানুল হক চৌধুরী, অর্থ সম্পাদক মোঃ সেলিম আহমদ তালুকদার, দপ্তর সম্পাদক শামস শামীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাকির হোসেন, ক্রীড়া সম্পাদক মাহমুদুর রহমান তারেক। কার্যনির্বাহী পরিষদের সদস্য ঝুনু চৌধুরী, হিমাদ্রি শেখর ভদ্র, জসিম উদ্দিন, শাহজাহান চৌধুরী, আমিনুল ইসলাম, আশিকুর রহমান পীর। ইউনিটির সদস্য মাসুক মিয়া, শাহাবুদ্দিন আহমদ, সামছুল কাদির মিছবাহ, আমিনুল হক, বিশ্বজিত সেন পাপন, রাজন মাহবুব, বিপ্লব রায়, শহিদনুর আহমেদ, রুজেল আহমদ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!