1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন

দৃষ্টি প্রতিবন্ধী রাকিব মিয়া ব্রেইন টিউমারে আক্রান্ত: চিকিৎসার জন্য সহায়তার কামনা

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০১৭, ৪.৩৮ পিএম
  • ১২৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সুখাইর রাজাপুর উত্তর ইউনিয়নের বেড়িকান্দা গ্রামের হতদরিদ্র মতি মিয়ার পুত্র দৃষ্টিপ্রতিবন্ধী রাকিব মিয়া (৯) ব্রেইন টিউমারে আক্রান্ত। নূরপুর গ্রামের ধর্মপাশা সমন্বিত প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রথম শ্রেণির এই শিক্ষার্থীর স্বাভাবিক জীবন যাপন এখন ব্যহত হচ্ছে। অর্থভাবে তার চিকিৎসা করাতে পারছেনা পরিবার। তারা ছেলেকে বাচাতে সমাজের বিত্তবানদের সহায়তা চেয়েছেন।
ছয় ভাই-বোনের মধ্যে সবার ছোট রাকিব মিয়া জন্মগতভাবেই প্রতিবন্ধী। অন্য ছেলে-মেয়েদের মতো পৃথিবীর আলো থেকে বঞ্চিত শিশুটি মনের অদম্য আকাঙ্খা নিয়ে ভর্তি হয়েছে প্রতিবন্ধী স্কুলে। তবে এর মধ্যেই আরো একটি মারণঘাতী রোগ বাসা বেধেছে তার শরিরে। ব্রেইন টিউমারে আক্রান্ত হয়েছে সে। অর্থাভাবে চিকিৎসা করাতে পারছেনা পরিবার। তাই তারা ছেলেকে বাচাতে হাত বাড়িয়েছেন সমাজের বিত্তবানদের দিকে। সবার সহায়তায় ছেলেটিকে বাঁচাতে চান তারা। সমাজের বিত্তবানদের একটু সহযোগিতা পেলে দৃষ্টিপ্রতিবন্ধী রাকিব সেরে ওঠবে এই প্রত্যাশা পরিবারের।
রাকিব মিয়াকে সহায়তা পাঠানো ঠিকানা: মোছা. জবেদা খাতুন, সঞ্চয়ী হিসাব নং ৭৬৩২। বাংলাদেশ কৃষি ব্যাংক গোলকপুর বাজার শাখা, ধর্মপাশা, সুনামগঞ্জ। মোবাইল নম্বর: ০১৭৭১৯২১৭৭০।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!