1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০১:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাতীয় গ্রিডে বিপর্যয়: সিলেট-ঢাকাসহ দেশের অধিকাংশ জেলায় বিদ্যুৎ নেই সুনামগঞ্জে বিজিবির অভিযানে ৭ লাখ টাকার অবৈধ পণ্য জব্দ আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা নারায়ণতলা সীমান্তে ২০ লাখ টাকার ভারতীয় কাপড়ের চালান আটক করেছে বিজিবি মেডিকেল রিপোর্টে ধর্ষণের আলামত না পাওয়ার পরও ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার মদনপুর দিরাই সড়কে ট্রলি মোটর সাইকেল সংঘর্ষে একজন নিহত বঙ্গবন্ধুর খুনি শাহরিয়ার রশিদের জামাতার ৭ বছর জেল অফিস সময় আরো এক ঘণ্টা বাড়ছে! ৪০০ কর্মী ছাঁটাই করবে বিবিসি নিউজ তাহিরপুর সীমান্তের দুর্গম বড়গোপ টিলায় বিশুদ্ধ পানির ব্যবস্থা করে দিলো আব্দুর রহিম মেমোরিয়াল ট্রাস্ট

মাদক ও জঙ্গিমুক্ত সুনামগঞ্জ গড়তে সহযোগিতা চাই: পুলিশ সুপার বরকত উল্লাহ খান

  • আপডেট টাইম :: শনিবার, ২৬ আগস্ট, ২০১৭, ৫.৫০ পিএম
  • ২৭১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
জঙ্গি ও মাদকমুক্ত প্রকৃতিসুন্দর সুনামগঞ্জ গড়তে সাংবাদিকসহ জেলার বিভিন্ন পেশাজীবী, সাধারণ দেশপ্রেমিক জনতার সহযোগিতা চেয়েছেন সুনামগঞ্জ পুলিশ সুপার মো. বরকত উল্লাহ খান। শনিবার রাত ১০টায় নবগঠিত সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সঙ্গে তার কার্যালয়ে মতবিনিময়সভায় এসব কথা বলেন। জেলার আইনশৃঙ্খলা ও জনগণের জানমালের নিরাপত্তায় পুলিশ বাহিনীর আন্তরিকতা তুলে ধরে এ কাজে সকলের সহযোগিতা কামনা করেন পুলিশ সুপার।
মতবিনিময় সভায় পুলিশ সুপার আরো বলেন, সাংবাদিকরা হচ্ছেন জাতির তৃতীয় নয়ন বা ফোর্থ স্টেইট। দেশ গঠনে সাংবাদিকদেরও বিশেষ ভূমিকা রয়েছে। হলুদ সাংবাদিকতা পরিহার করে দেশ ও মানুষের পক্ষে কাজ করে যাওয়ার জন্য সাংবাকিদের আহ্বান জানান। তিনি পুলিশ ও সাধারণ মানুষের মধ্যে সম্পর্কন্নোয়নে সাংবাদিকদের ইতিবাচক সংবাদ প্রকাশের অনুরোধ জানান।
পুলিশ সুপার মো. বরকত উল্লাহ খান সুনামগঞ্জ জেলার শান্তিপ্রিয় মানুষদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সারা দেশের ৪-৫টি শান্তিপ্রিয় জেলার একটি গর্বিত জেলা হলো সুনামগঞ্জ। এই সুনাম সম্মিলিতভাবে ধরে রাখতে হবে। আইন শৃঙ্খলা পরিস্থিতি রক্ষাসহ জেলার সার্বিক উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
মাদক ও জঙ্গি নির্মূল ও এই জেলাকে মাদক ও জঙ্গিমুক্ত জেলা হিসেবে প্রতিষ্ঠা করতে তিনি বলেন, সুনামগঞ্জের সুনাম বিশ্বব্যাপী বিস্তৃত। এই সুনাম ধরে রাখতে মাদক ও জঙ্গিমুক্ত সুনামগঞ্জ গড়া আমাদের লক্ষ্য। সর্বনাশা ইয়াবার আগ্রাসনের কথা উল্লেখ করে তিনি বলেন, ইয়াবা এখন আতঙ্কের নাম। আমাদের সন্তানদের গ্রাস করতে এখন হোম ডেলিভারী দেওয়া হচ্ছে। আমরা এখন ডিলারদের সন্ধান করছি। ডিলারদের সন্ধান দিতে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
পেশাগত কারণে কোন সাংবাদিক অন্যায়ভাবে কোন নির্যাতন বা হুমকির শিকার হলে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নির্যাতিত সাংবাদিকদের পাশে দাড়াবে বলে ঘোষণা দেন তিনি। পুলিশ সুপার পুলিশের ইতিবাচক কাজ নিয়ে সংবাদ প্রকাশের জন্য সাংবাদিকদের অনুরোধ জানান।
মতবিনিময়সভায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইফনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সহ-সভাপতি আবেদ মাহমুদ চৌধুরী, আল-হেলাল, মাহতাব উদ্দিন, কুলেন্দু শেখর দাস, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পীর, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম হেলাল, এমরানুল হক চৌধুরী, কোষাধ্যক্ষ সেলিম আহমেদ, দফতর সম্পাদক শামস শামীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাকির হোসেন। এছাড়াও সংগঠনের সদস্য একে এম মহিম, শাহজাহান চৌধুরী, আব্দুস সালাম, শেখর ভদ্র, আমিনুল ইসলাম, বিপ্লব রায় প্রমুখ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!