1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

জামালগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৫ আগস্ট, ২০১৭, ৪.২৯ পিএম
  • ৪৩৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার
বন্যায় ক্ষতিগ্রস্ত সুনামগঞ্জের জামালগঞ্জের পাগনার হাওর পাড়ের ১২৫টি দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে ২৫ কেজি চাল ও ৩ কেজি করে মসুর ডাল বিতরণ করা হয়েছে।
শুক্রবার দুপুরে উপজেলার ভীমখালী ইউনিয়নের কারেন্টের বাজারে ঢাকার সামাজিক সংগঠন ‘এক রঙ্গা এক ঘুড়ি’ এর উদ্যোগে ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের চিকিৎসক, চাকুরীজীবী, লেখক ও প্রকাশকদের সহযোগীতায় এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন ফেনারবাঁক ইউপি চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার, সিলেট এমএজি ওসমানী মেডিকেলের চিকিৎসক ডা. এনামুল হক, এক রঙ্গা এক ঘুড়ির প্রতিষ্ঠাতা কবি নীল সাধু, দৈনিক সুনামগঞ্জের খবরের সহকারি সম্পাদক অ্যাড. মাহবুবুল হাছান শাহীন, হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের সদস্য সচিব বিন্দু তালুকদার, সিলেট সদর উপজেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদিকা রওশন আরা মূকুল, আমরা ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক রিপন জামান, মানবাধিকারকর্মী শাকিল আহমদ, প্রথম আলো বন্ধু সভার জেলা শাখার সভাপতি রাজু আহমেদ, সদস্য রাজিব দে, হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের জামালগঞ্জ উপজেলা শাখার যুগ্ম আহবায়ক ওয়ালী উল্লাহ সরকার, সদস্য সচিব ও প্রেসক্লাবের সভাপতি অঞ্জন পুরকায়স্থ, প্রেসক্লাব সাধারণ সম্পাদক তৌহিদ চৌধুরী প্রদীপ, কোষাধ্যক্ষ আকতারুজ্জামান তালুকদার, ফেনারবাঁক ইউপি সচিব অজিত কুমার রায়, ইউপি সদস্য অজিত সরকার ও দীপক তালুকদার প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!