1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৩:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নিয়ম বহির্ভূত ফি ফেরত দিচ্ছে সুনামগঞ্জ সরকারি এসসি গার্লস হাইস্কুল কর্তৃপক্ষ শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য ১১ দফা নির্দেশনা নাসিক প্রমাণ দিল দলীয় সরকারের অধীনেও সুষ্ঠু নির্বাচন সম্ভব শাবিপ্রবি শিক্ষকদের সাথে সন্ধ্যায় আলোচনায় বসবেন শিক্ষামন্ত্রী অনশনের ৬০ ঘণ্টা: মুখে স্যালাইনও নিচ্ছেন না, বাড়ছে ঝুঁকি শাবিপ্রবিতে অনশন: ১৬ জন হাসপাতালে ভর্তি শাবি’র সংকটে সাস্টিয়ান সুনামগঞ্জ এর উদ্বেগ শাল্লায় ফসলরক্ষা বাঁধের কাজে দুর্নীতির প্রতিবাদ করায় মামলার আসামি হলেন চেয়ারম্যান বৃটিশ মন্ত্রী-এমপির উপস্থিতিতে পররাষ্ট্রমন্ত্রী বললেন, র‌্যাব সৃষ্টি করেছে, প্রশিক্ষণ দিয়েছে আমেরিকা-বৃটেন! বাংলাদেশসহ ১০৫ দেশ করোনার পিল কম দামে পাচ্ছে

জামালগঞ্জে দপ্তরী নিয়োগে সনদ জালিয়াতির মামলা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭, ৫.২৩ পিএম
  • ১৪২ বার পড়া হয়েছে

ভ্রাম্যামাণ প্রতিনিধি::
জামালগঞ্জে দপ্তরী কাম নৈশ প্রহরী নিয়োগে জালিয়াতির অভিযোগে জয়কুল ইসলাম সার্টিফিকেট জাল করে চাকুরী করায় বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রট জামালগঞ্জ, সুনামগঞ্জ আদালতে দুই প্রধান শিক্ষকসহ ৩জনের বিরুদ্ধে ফেনারবাক ইউনিয়নের হঠামার গ্রামের মৃত হেকমত আলীর ছেলে আমিন উদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৪ সালের জানুয়ারীতে হঠামারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী কাম নৈশ প্রহরীর শূন্য পদে নিয়োগে মো. জয়কুল ইসলাম তার অষ্টম শ্রেণীর পাশ প্রত্যায়নপত্র দিয়ে চাকুরী করছেন। কিন্তু পকৃতপক্ষে সে নিরক্ষর। টাকার মাধ্যমে নিরক্ষর জয়কুল দিরাই থানার রফিনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফার কাছ থেকে ভুয়া সনদপত্র সংগ্রহ করে হঠামারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক রবিন্দ্র কুমার দাসের সহযোগীতায় চাকুরীতে নিয়োগ লাভ করেন। পাশাপাশি জাতীয় পরিচয় পত্রেও তার নিরক্ষরতার প্রমাণ পাওয়া গেছে। এ ব্যাপারে বিজ্ঞ আদালত জামালগঞ্জ থানাকে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করার জন্য নির্দেশ প্রদান করেন।
ভুয়া সনদে চাকুরীর ব্যপারে অভিযুক্ত জয়কুল ইসলামের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি এ প্রতিবেদকের কাছে নিরক্ষরতার কথা স্বিকার করে সাংবাদিক পরিচয় পেয়ে ফোনটি কেটে দেন।
এ ব্যপারে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাশেম জানান-অভিযোগ পেয়েছি। তদন্ত চলমান অভিযোগ তদন্ত করে বিজ্ঞ আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!