1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ১৬ মে ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন

তাহিরপুরে ড. রফিকুল ইসলাম তালুকদারের গণসংযোগ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭, ৫.১৮ পিএম
  • ৭৮ বার পড়া হয়েছে

রাজন চন্দ, তাহিরপুর::
বঙ্গবন্ধু পরিষদ সুনামগঞ্জ জেলা আহ্বায়ক ড. রফিকুল ইসলাম তালুকদার সুনামগঞ্জ-১ আসনের তাহিরপুর উপজেলার বিভিন্ন গ্রামে ও হাট বাজারে গণসংযোগ, পথসভা ও মত বিনিময় করেছেন।
বৃগস্পতিবার (২৪আগস্ট) দিনব্যাপী সুনামগঞ্জ-১ (তাহিরপুর, ধর্মপাশা, মধ্যনগর, জামালগঞ্জ) থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক ড. মোহাম্মদ রফিকুল ইসলাম তালুকদার তাহিরপুর উপজেলার উপজেলা সদর, শ্রীপুর উত্তর-দক্ষিণ সহ বিভিন্ন ইউনিয়ন, লামাগাও, সোলেমানপুর, বাগলি, শ্রীপুর, বালিয়া ঘাট, কাউকান্দি ও বাদাঘাটসহ বিভিন্ন বাজার ও গ্রামে জনসংযোগ এবং মতবিনিময় করেন। এ সময় তিনি পথসভা ও উঠান বৈঠকের মাধ্যমে জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার ত্যাগ-তিতীক্ষা, অর্জন এবং সরকারের সাফল্যগাঁথা তুলে ধরেন। গণসংযোগ পুর্বে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বঙ্গবন্ধু পরিষদের নেতা কর্মী ও সাধারন জনগণ তাকে সংবর্ধনা জানায়। গণসংযোগ শেষে সন্ধ্যায় তাহিরপুর উপজেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে ড.মোহাম্মদ রফিকুল ইসলাম মতবিনিময় করেন।
মতবিনিময় কালে তিনি ১৫ ও ২১ আগস্টের ট্র্যাজেডিতে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের প্রতি বিন্ম্র শ্রদ্ধা জানান। সেই সাথে ২১ আগস্টের গ্র্যানেড হামলাসহ জননেত্রীর উপর সকল হামলা ও ষড়যন্ত্রের তীব্র নিন্দা জ্ঞাপন করেন এবং সকল বাঁধা ও ষড়যন্ত্র সমূলে প্রতিহত করে জননেত্রী শেখ হাসিনাকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও ক্ষমতায় আনার জন্য স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতা-কর্মী এবং জনগণের প্রতি ঐক্যবব্ধ হওয়ার আহ্বান জানান।
তিনি উল্লেখ করেন, জননেত্রী ও দল যাকেই মনোনয়ন দিবেন তার জন্যই আমাদের নিবেদিত ভাবে কাজ করতে হবে। নৌকার বিজয়ের প্রশ্নে সর্বতোভাবে ঐক্য বজায় রাখতে হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!