1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
কোটা আন্দোলনে নিহত আবু সাঈদের পরিবার পেল সাড়ে ৭ লাখ টাকার চেক শিক্ষার্থীদের রাজাকার বলিনি, আমার বক্তব্য বিকৃত করা হয়েছে : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনের দুই সমন্বয়কের সঙ্গে সরকার পতনের আলোচনা হয় ভিপি নুরের! শিক্ষিত প্রজন্মের কাছে আমরা সম্মান চাই: বীর মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী এমপি এভাবে রাষ্ট্রের ধ্বংস মানতে পারছি না: প্রধানমন্ত্রী আন্দালিব রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে কোটা আন্দোলন সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : কাদের গবেষক দীপংকর মোহান্ত সুনামগঞ্জ পিটিআইয়ে সুপার হয়ে আসায় কবি লেখকদের ফুলেল শুভেচ্ছা সুনামগঞ্জে শুক্রবার সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শীথিল সিলেটসহ ১১ অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস

তাহিরপুরে ড. রফিকুল ইসলাম তালুকদারের গণসংযোগ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭, ৫.১৮ পিএম
  • ৪০৬ বার পড়া হয়েছে

রাজন চন্দ, তাহিরপুর::
বঙ্গবন্ধু পরিষদ সুনামগঞ্জ জেলা আহ্বায়ক ড. রফিকুল ইসলাম তালুকদার সুনামগঞ্জ-১ আসনের তাহিরপুর উপজেলার বিভিন্ন গ্রামে ও হাট বাজারে গণসংযোগ, পথসভা ও মত বিনিময় করেছেন।
বৃগস্পতিবার (২৪আগস্ট) দিনব্যাপী সুনামগঞ্জ-১ (তাহিরপুর, ধর্মপাশা, মধ্যনগর, জামালগঞ্জ) থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক ড. মোহাম্মদ রফিকুল ইসলাম তালুকদার তাহিরপুর উপজেলার উপজেলা সদর, শ্রীপুর উত্তর-দক্ষিণ সহ বিভিন্ন ইউনিয়ন, লামাগাও, সোলেমানপুর, বাগলি, শ্রীপুর, বালিয়া ঘাট, কাউকান্দি ও বাদাঘাটসহ বিভিন্ন বাজার ও গ্রামে জনসংযোগ এবং মতবিনিময় করেন। এ সময় তিনি পথসভা ও উঠান বৈঠকের মাধ্যমে জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার ত্যাগ-তিতীক্ষা, অর্জন এবং সরকারের সাফল্যগাঁথা তুলে ধরেন। গণসংযোগ পুর্বে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বঙ্গবন্ধু পরিষদের নেতা কর্মী ও সাধারন জনগণ তাকে সংবর্ধনা জানায়। গণসংযোগ শেষে সন্ধ্যায় তাহিরপুর উপজেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে ড.মোহাম্মদ রফিকুল ইসলাম মতবিনিময় করেন।
মতবিনিময় কালে তিনি ১৫ ও ২১ আগস্টের ট্র্যাজেডিতে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের প্রতি বিন্ম্র শ্রদ্ধা জানান। সেই সাথে ২১ আগস্টের গ্র্যানেড হামলাসহ জননেত্রীর উপর সকল হামলা ও ষড়যন্ত্রের তীব্র নিন্দা জ্ঞাপন করেন এবং সকল বাঁধা ও ষড়যন্ত্র সমূলে প্রতিহত করে জননেত্রী শেখ হাসিনাকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও ক্ষমতায় আনার জন্য স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতা-কর্মী এবং জনগণের প্রতি ঐক্যবব্ধ হওয়ার আহ্বান জানান।
তিনি উল্লেখ করেন, জননেত্রী ও দল যাকেই মনোনয়ন দিবেন তার জন্যই আমাদের নিবেদিত ভাবে কাজ করতে হবে। নৌকার বিজয়ের প্রশ্নে সর্বতোভাবে ঐক্য বজায় রাখতে হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!