1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
গাজীপুরে মালবাহী ট্রেনের সাথে যাত্রীবাহী ট্রেনের ধাক্কা ছড়ারপাড়ে ছু রি কা ঘা তে প্রাণ গেল এক কিশোরের সিলেট ও সুনামগঞ্জের ৪টি উপজেলায় মনোনয়নপত্র জমা দিলেন ৬৪ জন প্রার্থী বিদ্যুৎ সংকটে অতিষ্ঠ মফস্বল ও গ্রামীণ জনজীবন, বিতরণে বৈষম্য যা বলছেন বিশেষজ্ঞরা গার্মেন্টস বন্ধের প্রতিবাদে বনানীতে সড়ক অবরোধ করেছে শ্রমিকরা ,যানজট শনিবার থেকে বন্ধ থাকবে যেসব জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সকালেই মুন্সীগঞ্জের সড়ক দুর্ঘটনায় ঝরল একই পরিবারের ৩ জনের প্রাণ ঝড়বৃষ্টির পূর্বাভাস,পাশাপাশি হতে পারে শিলাবৃষ্টিও সামর্থ্যের চেয়েও বেশি দিচ্ছেন তাসকিনরা, খুশি অধিনায়ক টালিউডের জনপ্রিয় অভিনেতা দেবের হেলিকপ্টারে আগুন, কেমন আছেন দেব?

সুনামগঞ্জের ৫টি আসনে আওয়ামী লীগের মনোনয়ন কিনলেন ৩৩ নেতা

  • আপডেট টাইম :: রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩, ১১.২৩ পিএম
  • ৪৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ জেলার ৫টি আসনের নির্বাচনের জন্য আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীরা উজ্জীবিত। প্রতিটি আসনেই একাধিক প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেছেন। রবিবার পর্যন্ত ৫টি আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৩৩ জন প্রার্থী। সবচেয়ে বেশি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সুনামগঞ্জ-১ আসনের প্রার্থীরা। এবং কম মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন সুনামগঞ্জ-৩ আসনের প্রার্থীরা।
সুনামগঞ্জ সুনামগঞ্জ-১ আসনে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন ১১ জন। তারা হলেন, বর্তমান সংসদ সদস্য মোয়াজ্জম হোসেন রতন, সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য শামীমা আকতার খানম, সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রণজিত সরকার, জেলা শ্রমিক লীগ সভাপতি সেলিম আহমেদ, আওয়ামী লীগ নেতা মো. গোলাম কিবরিয়া, মো. মাহবুব খান, মো. রফিকুল ইসলাম তালুকদার, মো. নুরুল হাসান, আখতারুজ্জামান আহমদ সেলিম, বিনয় ভূষন তালুকদার ও হায়দার চৌধুরী লিটন।
সুনামগঞ্জ-২ আসনে বর্তমান সংসদ সদস্য জয়া সেনগুপ্তের সঙ্গে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন শাল্লা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান চৌধুরী আবদুল্লাহ আল মাহমুদ (আল আমিন চৌধুরী), শাল্লা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অবনী মোহন দাস, আওয়ামী লীগ নেতা অনুকুল তালুকদার, সুবীর নন্দী দাস ও রিপা সিনহা। এই আসনে ৬জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
সুনামগঞ্জ-৩ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান, কেন্দ্রীয় নির্বাহী সদস্য আজিজুস সামাদ ডন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি খায়রুল কবীর রোমেন, ও যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক। এই আসনে ৪জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
সুনামগঞ্জ-৪ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মতিউর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. খায়রুল হুদা চপল ও আওয়ামী লীগ নেতা মোবারক হোসেন। ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন আগামীকাল মনোনয়নপত্র সংগ্রহ করবেন বলে জানা গেছে। এই আসনে ৫জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
সুনামগঞ্জ-৫ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন, বর্তমান সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, আওয়ামী লীগ নেতা শামীম আহমদ চৌধুরী, আবদুস শহিদ মুহিত, মো. আখতার আহমদ, আনিসুজ্জামান মো. আজাদ ও এমডি মতিউর রহমান নানু। মনোনয়ন উত্তোলনকারীদের মধ্যে অনেকেই জমা দিয়েছেন। এই আসনে ৭ জন মনোনয়নপত্র সংগ্রহ করেন। অনেকে পরে জমা দিবেন বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!