1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

সুনামগঞ্জে পুলিশের অভিযানে ৫৭ লক্ষ টাকার ভারতীয় শাড়ি-প্রসাধনী জব্দ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩, ৫.৩৪ পিএম
  • ৬৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা শাড়ি, প্রসাধনীসহ প্রায় ৫৭ লক্ষ টাকার মালামাল জব্দসহ তিনজনকে আটক করেছে পুলিশ। সুনামগঞ্জ সদর থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ১২ এপ্রিল বুধবার দিবাগত রাতে অভিযান চালায়। রাত সোয়া ১টার দিকে সদর থানাধীন সুরমা ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামের বিভিন্ন বাড়ি থেকে ভারতীয় শাড়ি ও প্রসাধনসামগ্রী উদ্ধার করে। গ্রেপ্তার করা হয় তিনজন চোরাকারবারিকে। এ সময় বেশ কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হয়। গ্রেপ্তার তিনজন হলো বরুন দাস, মনোয়ার হোসাইন ও সামছুদ্দিন। এরারএসব পণ্য রেখেছিল বলে স্থানীয়রা জানান। তবে এর পিছনে পাচারকারি চক্র রয়েছে বলে জানান স্থানীয়রা।
উদ্ধার করা সামগ্রীর মধ্যে রয়েছে ৯৩০ পিস শাড়ি, ১২০০ পিস ক্লিনিক প্লাস হেলথ শ্যাম্পু, ৩৩৬ পিস ডাবর আমলা হেয়ার অয়েল, ১৪৪০ পিস পতনঞ্জলী অ্যলোভেরা জেল, ৫৫২ পিস ইমাম সেভেন অয়েলস ইন ওয়ান, ৭৯০ পিস কেও কারপিন হেয়ার অয়েল, ১৫৩৬ পিস সুপার ভ্যাসমল, ৩৭৪৪ পিস নবরত্ন আয়ু্র্বেদিক অয়েল, ৩৮৪ পিস ডাবর আমলা হেয়ার অয়েলসহ আরও নানা ধরনের প্রসাধনসামগ্রী।
এসব শাড়ি ও প্রসাধনসামগ্রীর আনুমানিক মূল্য ৫৭ লাখ ৫ হাজার ৪৪০ টাকা বলে জানায় পুলিশ।
গ্রেপ্তার আসামিরাসহ পলাতক আসামিদের বিরুদ্ধে সুনামগঞ্জ সদর থানায় বিশেষ ক্ষমতা আইনে নিয়মিত মামলা করে তাদের পুলিশি প্রহরায় আদালতে পাঠানো হয়েছে।
পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বরে জানান সদর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!