1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন

ধর্মপাশার ৫০০ পরিবারকে শীতবস্ত্র উপহার দিলেন শ্রমিক লীগ সভাপতি সেলিম

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩, ৬.৩২ পিএম
  • ৯৩ বার পড়া হয়েছে

ধর্মপাশা প্রতিনিধি
জাতীয় শ্রমিক লীগের সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি ও সুনামগঞ্জ ১(ধর্মপাশা-জামালগঞ্জ ও তাহিরপুর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সেলিম আহমদ বলেছেন,বর্তমান সরকারের আমলে দেশের অন্যান্য জেলা , উপজেলা ও প্রত্যন্ত গ্রামাঞ্চলে সার্বিক উন্নয়ন হলেও যোগ্য নেতৃত্বের অভাবে এই আসনে তেমন কোনো উন্নয়ন কাজ হয়নি। সামগ্রিক দিক দিয়ে এখানকার মানুষজন এখনো অনেক পিছিয়ে রয়েছে। এই আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন নির্বাচিত হওয়ার পর থেকে বিএনপি ও জামাতের লোকজনকে তিনি প্রাধান্য দিয়ে আসছেন। ফলে আওয়ামী লীগ, যুবলীগ , ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সঙ্গে তাঁর অনেক দূরত্ব তৈরি হয়েছে। এই আসনের প্রতিটি উপজেলায় গ্রুপিং তৈরি করে তিনি রতন লীগ কায়েম করার জন্য আপ্রাণ চেষ্ঠা চালিয়ে আসছেন। তিনি আওয়ামী লীগের দলীয় মনোনীত সংসদ সদস্য হয়েও গত ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামীম আহমেদ মুরাদের বিপক্ষে তাঁর আপন ছোট ভাই উপজেলা যুবলীগের সভাপতি মোজাম্মেল হোসেন রোকনকে বিদ্রোহী প্রার্থী হিসেবে উপজেলা চেয়ারম্যান পদে দাঁড় করিয়ে তাঁর হস্তক্ষেপে নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে পরাজিত করা হয়েছে। তিনি জীবনে কখনো আওয়ামী লীগ করেননি। এ কারণে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের কে তিনি একেবারেই সহ্য করতে পারেন না। জলমহাল, বালুমহাল, এলজিইডির উন্নয়ন কাজ,সংখ্যালঘু পরিবারের জায়গা দখল, মিথ্যা মামলা দিয়ে মানুষজনদের হয়রানি,হাওরের ফসলরক্ষা বাঁধের কাজসহ সব কিছুই তাদের দুই ভাইয়ের নিয়ন্ত্রণে রয়েছে। ফলে গণমানুষের দাবি এখানে প্রতিষ্ঠিত হয়নি। তাই আগামি জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ ১ আসনে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সঙ্গে সম্পৃক্ত এমন একজন সৎ, যোগ্য, ত্যাগী ও পরিক্ষিত প্রার্থীকে এই আসনে মনোনয়ন দেওয়ার জন্য তিনি আওয়ামীল লীগের দলীয় সভানেত্রীসহ দলীয় হাইকমান্ডের প্রতি দাবি জানান।
তিনি আরও বলেন, আমি এই আসনে সংসদ সদস্য পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার জন্য কাজ করে যাচ্ছি। সাধ্যমতো এই আসনের মানুষজনদের জন্য কিছু করার চেষ্ঠা করছি। নির্বাচনে দলীয় মনোনয়ন না পেলেও যতদিন বেঁচে আছি আমি গণমানুষের জন্য কাজ করে যাব। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী, মানবতার মা, আওয়ামী লীগের দলীয় সভাপতি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যাকেই এই আসনে দলীয় মনোনয়ন দেবেন আমি তাঁর পক্ষেই কাজ করবো।
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা সদরের বঙ্গবন্ধু চত্বরে সোমবার (৬জানুয়ারি) বেলা আড়াইটার দিকে তাঁর নিজস্ব অর্থায়নে ক্রয়কৃত ৫০০টি কম্বল এ উপজেলার ৫০০জন দুস্থ ও দরিদ্র নারী পুরুষের মধ্যে বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। জাতীয় শ্রমিক লীগের ধর্মপাশা উপজেলা শাখার সভাপতি রোকন উদ্দিন বেপারীর এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শাহ আলী আকবরের সঞ্চালনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট আব্দুল হাই তালুকদার,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রচারণা বিষয়ক সম্পাদক জুবায়ের পাশা হিমু ,উপজেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান সেলিম আহম্মেদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!