1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন

সুনামগঞ্জে এসএ পরিবহনের গাড়িভর্তি ভারতীয় অবৈধ পণ্যের চালান জব্দ

  • আপডেট টাইম :: রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩, ১২.১২ এএম
  • ১২৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জে এসএ পরিবহনের গাড়ি আটক করে ভারতীয় অবৈধ মালামালের বিশাল চালান জব্দ করা হয়েছে। ২১ জানুয়ারি শনিবার রাত ৮টার দিকে সুনামগঞ্জ-২৮ বিজিবির সামন থেকে এই মালামাল জব্দ করা হয়। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ, বিজিবি, মাদকদ্রব্য অধিদপ্তরের সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। এ ঘটনায় এসএ পরিবহনের সুনামগঞ্জ অফিসের সংশ্লিষ্টরা জড়িত বলে অভিযান পরিচালনাকারীরা জানিয়েছেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে শনিবার সন্ধ্যায় সুনামগঞ্জ পুরাতন বাসস্টেশন থেকে এসএ পরিবহনের ঢাকা মেট্টো অ ১৪-১৬৮৭ নম্বরের একটি গাড়ি মালামাল নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়। গাড়িতে ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা নানা ধরনের কাপড়, কসমেটিক্স, হরলিক্স, চকলেটসহ নানা ধরনের সামগ্রী ছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সুনামগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তুরাব হোসেন পুলিশ, বিজিবি ও মাদকদ্রব্য অধিদপ্তরের সংশ্লিষ্টদের নিয়ে ২৮ বিজিবি গেটের সামনে গাড়িটি আটক করেন। গাড়ির চালক বৈধ কোন কাগজপত্র দেখাতে না পারায় এসএ পরিবহনের ম্যানেজার শওকত কামালকে তলব করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। ম্যানেজার এসেও কোন বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মালামাল জব্দ করার নির্দেশ দেন। জব্দকৃত মালামালের মধ্যে অবৈধভাবে নিয়ে আসা থান কাপড়, বেনারশি শাড়ি, হরলিক্স, তৈল, এলোভেরা জেল, জনসন বেবি তেল, চকলেটসহ নানা ধরণের সামগ্রী রয়েছে। জব্দকৃত এসব পণ্যের মূল্য প্রায় ৬ লক্ষ ১৫ হাজার টাকা।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তুরাব হোসেন বলেন, এসএ পরিবহনের গাড়ি থেকে অবৈধভাবে নিয়ে আসা ভারতীয় বিভিন্ন পণ্য জব্দ করা হয়। এ ঘটনায় সুনামগঞ্জ এসএ পরিবহনের ম্যানেজারকে আটক করা হয়েছে। এসময় প্রশাসনের সঙ্গে পুলিশ, বিজিবি ও মাদকদ্রব্য অফিসের সংশ্লিষ্টরাও ছিলেও। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!