1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চলে গেলেন শাল্লার বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা জমিলা বেগম সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট মেম্বার হলেন মান্নান-সাদিক এমপি সুনামগঞ্জ সদর উপজেলা পার্কে নারী নির্যাতন: তিন বখাটে গ্রেপ্তার কানাডাকে হারিয়ে স্বস্তির জয়ে টিকে রইল পাকিস্তান ভারতে এই তীব্র গরমে আরও ৮ জনের মৃত্যু নারায়ণগঞ্জে ফ্ল্যাটের বারান্দায় ঝুলন্ত কলেজ ছাত্রের মরদেহ রূপার চেইনের জন্য ধর্ষণের পর শিশুটিকে হত্যা করা হয়েছে: র‌্যাব সিলেট টিলা ধসে মৃত্যুর ঘটনায় জেলা প্রশাসনের তদন্ত কমিটি লেবাননের বিপক্ষে হেরে বিশ্বকাপ বাছাই থেকে শেষ বাংলাদেশ বাংলাদেশের নাটকীয় পরাজয়ে তামিম-মরকেল-ওয়াকারদের নিয়ম পুনর্বিবেচনায়

মঙ্গলকাটা থেকে গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব

  • আপডেট টাইম :: শুক্রবার, ৪ আগস্ট, ২০১৭, ১১.৩৮ এএম
  • ১৭০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর সিপিসি-৩ সুনামগঞ্জের অভিযানিক দল সদর উপজেলার মঙ্গলকাটা থেকে গ্রেফতারি পরোয়ানাভূক্ত এক আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামী মোঃ জয়নাল আবেদীন (৩৫), পিতা-মৃত-ঝাড়– মিয়া, গ্রাম-ইসলামপুর পূর্বপাড়া, থানা-সদর, জেলা-সুনামগঞ্জকে গ্রেফতার করে পুলিশে সোপর্দ করা হয়েছে।
উল্লেখ্য যে, গত ০৩/০১/১৭ তারিখে র‌্যাবের অভিযানে এই আাসমী তার দখলে থাকা ১৮৭ বোতল ভারতীয় অফির্সাাস চয়েস মদ ফেলে রেখে দৌড়ে পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ে অপরাধের কথা স্বীকার করেছে বলে র‌্যাব জানিয়েছে।
র‌্যাবের সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!