1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন

সুনামগঞ্জের সীমান্তে ভারতীয় কাপড়ের চালান জব্দ

  • আপডেট টাইম :: রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১০.৫০ এএম
  • ১০৪ বার পড়া হয়েছে

মোঃ মোশফিকুর রহমান স্বপন:
সুনামগঞ্জের বিভিন্ন সীমান্তে অভিযানে প্রায় পৌনে ১০ লক্ষ টাকার ভারতীয় অবৈধ পন্য আটক করেছে ২৮- বিজিবি টিম।
এসব পন্যের মধ্যে রয়েছে ভারতীয় মদ, বিড়ি, কয়লা, কম্বল এবং শার্টপিস।
জানা যায়, চাঁনপুর বিওপির টহল দল ২৫ নভেম্বর শুক্রবার সীমান্ত পিলার ১২০০/২-এস এর নিকট হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তাহিরপুর উপজেলাধীন ৪নং বড়দল ইউনিয়নের রজনী লাইন নামক স্থান হতে ৩৫০ কেজি ভারতীয় কয়লা আটক করা হয়।

একই দিনে চাঁনপুর বিওপির টহল দল সীমান্ত পিলার ১২০২/১০-এস এর নিকট হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তাহিরপুর উপজেলাধীন ৪নং বড়দল ইউনিয়নের বারেকটিলা নামক স্থান হতে ১,০০০ পিস ভারতীয় বিড়ি এবং ০৪টি কম্বল আটক করা হয়।

এবং ওই দিন বিরেন্দ্রনগর বিওপির টহল দল সীমান্ত পিলার ১১৯২/৬-এস এর নিকট হতে আনুমানিক ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তাহিরপুর উপজেলাধীন ১নং উত্তর শ্রীপুর ইউনিয়নের কচুয়াছড়া নামক স্থান হতে ৩০ বোতল ভারতীয় মদ আটক করা হয়।

এদিকে বাংগালভিটা বিওপির টহল দল ২৬ নভেম্বর শনিবার সীমান্ত পিলার ১১৯২/৩-এস এর নিকট হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মধ্যনগনর উপজেলাধীন ১নং উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের কচুয়াছড়া নামক স্থান হতে ১,৭২০টি ভারতীয় শার্টপিস আটক করা হয়।
আটককৃত পন্যের সর্বমোট মূল্য-৯ লক্ষ ৭০ হাজার ৪০০ টাকা। সুনামগঞ্জ ব্যাটালিয়ন ২৮- বিজিবি পরিচালক লে. ক. মো. মাহবুবুর রহমান জানান, আটককৃত ভারতীয় মদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় এবং ভারতীয় বিড়ি, কয়লা, কম্বল ও শার্টপিস শুল্ক কার্যালয় সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!