1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৬:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাতীয় গ্রিডে বিপর্যয়: সিলেট-ঢাকাসহ দেশের অধিকাংশ জেলায় বিদ্যুৎ নেই সুনামগঞ্জে বিজিবির অভিযানে ৭ লাখ টাকার অবৈধ পণ্য জব্দ আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা নারায়ণতলা সীমান্তে ২০ লাখ টাকার ভারতীয় কাপড়ের চালান আটক করেছে বিজিবি মেডিকেল রিপোর্টে ধর্ষণের আলামত না পাওয়ার পরও ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার মদনপুর দিরাই সড়কে ট্রলি মোটর সাইকেল সংঘর্ষে একজন নিহত বঙ্গবন্ধুর খুনি শাহরিয়ার রশিদের জামাতার ৭ বছর জেল অফিস সময় আরো এক ঘণ্টা বাড়ছে! ৪০০ কর্মী ছাঁটাই করবে বিবিসি নিউজ তাহিরপুর সীমান্তের দুর্গম বড়গোপ টিলায় বিশুদ্ধ পানির ব্যবস্থা করে দিলো আব্দুর রহিম মেমোরিয়াল ট্রাস্ট

‘সেইভ শাল্লা’ কর্তৃক হাওরের ফসলহারা কৃষকের এসএসসি উত্তীর্ণ সন্তানদের সহায়তা প্রদান

  • আপডেট টাইম :: রবিবার, ৩০ জুলাই, ২০১৭, ৯.৪৭ এএম
  • ২১৭ বার পড়া হয়েছে

হাবিবুর রহমান-হাবিব, শাল্লা:
সুনামগঞ্জের শাল্লায় ‘সেইভ শাল্লা’ সংগঠনের পক্ষ থেকে ফসলহারা কৃষকদের শিক্ষার্থী সন্তানকে সহায়তা দেওয়া হয়েছে। শনিবার উপজেলা গণমিলনায়তনে সংগঠনের চেয়ারম্যান ডা. আবুল কালাম চৌধুরীর সভাপতিত্বেক ও সংগঠনের পরিচালক রুবেল সংকর বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশের ডিজাইজি (প্রশাসন) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। অনুষ্ঠানে উপজেলার ফসলহারা ফসলহারা কৃষকের সন্তানদের মাধ্যমিক শ্রেণিতে ভর্তির জন্য সহায়তা প্রদানের পাশাপাশি তাদের নিয়ে মতবিনিময় অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি মেধাবী শিক্ষার্থীদের হাতে ৬ লাখ ৩০ হাজার টাকার সহায়তা তুলে দেন।
অনুষ্টানে প্রধান অতিথি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেন, ভাটির মানুষ আমরা। প্রতিনিয়ত প্রকৃতির সঙ্গে সংগ্রাম করেই আমাদের বাঁচতে হয়। আজ যারা এই সংগ্রামের মধ্য দিয়ে পড়ালেখা করে উত্তীর্ণ হয়েছে তাদেরকে অভিনন্দন জানাই। আগামীতে এই সফলতা ধরে রাখবে এই প্রত্যাশা করি। তিনি বলেন, পড়ালেখা করে আমরা শুধু সিলেট বোর্ডই নয় একদিন পুরো বাংলাদেশ জয় করব। ভবিষ্যতে এভাবে প্রস্তুুতির জন্য শিক্ষার্থীদের উৎসাহ দেন পুলিশের এই কর্মকর্তা।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সহকারি পুলিশ সুপার দিরাই সার্কেল বেলায়েত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল আমিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দূস সাত্তার, শাল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুস শহীদ, ভাটি বাংলা কলেজের অধ্যক্ষ রন্টু সরকার, সাউদ্রের শ্রী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হরিপদ দাস, শাল্লা উপজেলা মাধমিক শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার চক্রবর্তী, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট অবনী মোহন দাস, শাল্লা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অলিউল হক, শাল্লা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ দেলোয়ার হোসেন।
সংগঠনের বিভিন্ন কর্মকা- নিয়ে বক্তব্য রাখেন-ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি মিহির রঞ্জন দাস।
শাল্লা বাসীর পক্ষে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান অরিন্দম চৌধুরী অপু, অজয় তালুকদার, হুমায়ূন আহমেদ, রতন দাস, লাল আমিন তালুকদার,পলাশ চৌধুরী, পল্টু সরকার।
অনুষ্ঠানে শাল্লঅ ডিগ্রি কলেজ থেকে জিপি-এ ফাইভ অর্জনকারী ঐশী আফসানা, সুস্মিতা সরকার চাঁপা, তন্নী রানী দাস, সৌরভ বিশ্বাস, অমিতাভ চৌধুরী, দিতি চৌধুরী পলি ও শাল্লা কলেজ কর্তৃপক্ষকে সম্মাননা প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!