1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১২:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
করোনায় একদিনে ভারতে মারা গেলেন ৫০ চিকিৎসক ভারতে সব রেকর্ড ভেঙে একদিনে ৪৩২৯ প্রাণহানি রোজিনাকে গ্রেপ্তারের প্রতিবাদ : স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কটের ঘোষণা দেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোল সভাপতি-সেক্রেটারি ছাড়াই শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করলো সুনামগঞ্জ আওয়ামী লীগ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সুনামগঞ্জে যুবলীগের আলোচনা ধর্মপাশায় বাল্য বিয়ের অভিশাপ থেকে রক্ষা পেল ২ কিশোরী দিরাইয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়ার জেরে স্বামীর আত্মহত্যা! প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোন অপশক্তিকেই ছাড় দেননি: এমপি মানিক তাহিরপুরে শশুর বাড়িতে এসে পানিতে ডুবে জামাইয়ের মৃত্যু

আমেরিকা প্রবাসী রুবা বেগমের মিথ্যা অভিযোগের প্রতিবাদ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭, ৫.৪৩ পিএম
  • ৯৬ বার পড়া হয়েছে

“আমেরিকায় বদরুন্নেছার উপর মামলা, যে কোন সময় গ্রেফতার” শিরোনামে অনলাইন পোর্টাল ‘সুরমা ভিউ ডটকমে’ উদ্দ্যেশ্য প্রনোদিতভাবে একটি ভূয়া খবর প্রচার করা হয়েছে। সেখানে জ্যো¯œা বেগমের নামে মিথ্যা অপবাদ দেয়া হয়েছে। যে খবরের সাথে বাস্তবতার কোন লেশ মাত্রও নেই। খবরে আমেরিকা প্রবাসী জগন্নাথপুর উপজেলার বাউধরণ গ্রামের ইউনুস মিয়ার স্ত্রী রুবা বেগম বাদী হয়ে যে মামলার কথা উল্লেখ করা হয়েছে তা সম্পূর্ণই মিথ্যা। এরকম কোন মামলা আমেরিকায় হয়নি। প্রকৃতপক্ষে রুবা বেগম মানুষিক বিকারগ্রস্থ এক মহিলা। আর খবর প্রকাশকারী অনলাইন পোর্টাল সুরমাভিউ ডটকমের সম্পাদক এমদাদুল হক সোহাগ দিরাই উপজেলার জগদল গ্রামের গ্রাম্য ডাক্তার বজলু মিয়ার ছেলে ও রুবা বেগমের চাচাতো ভাই। এলাকার মানুষের কাছে সুবিধা না করতে পেরে সোহাগ সিলেটে এসে অনলাইন নিউজ পোর্টাল সুরমাভিউ খুলে নানা অপকর্ম করছে। প্রতারণার কৌশল হিসেবে জগদল গ্রামের সম্ভ্রান্ত পরিবারের সন্তান, দিরাইসহ বৃহত্তর সিলেটের কৃতি সন্তান সাংবাদিক ও রাজনৈতিক ব্যাক্তি হিসেবে বিশেষ পরিচিত শ্রদ্ধেয় ব্যাক্তিত্য সুজাত মনসুরের নাম ঐ পোর্টালে প্রধান সম্পাদক হিসেবে ব্যবহার করে আসছিলো। সম্প্রতি সাংবাদিকতার নামে অপসাংবাদিকতার অভিযোগ এনে নিজের ফেইসবুকে ঘোষণা দিয়ে তার সাথে সকল সম্পর্ক ছিন্ন করেছেন সুজাত মনসুর সাহেব। জগদল গ্রামসহ দিরাই উপজেলায় প্রচার রয়েছে রুবা বেগমের কাছ থেকে অর্থনৈতিক ফায়দা হাসিল করে আসছেন সোহাগ।
আমরা প্রবাসী মানুষ বিদেশের মাটিতে সমাজ সংসার নিয়ে সম্মান মতো বসবাস করে আসছি। কিন্তু রুবা ও সোহাগের অনৈতিক ফায়দা হাসিলের লক্ষে প্রচার মাধ্যমে মিথ্যা খবর প্রকাশের মাধ্যমে আমাদেরকে হেয় প্রতিপন্ন করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা আমেরিকায় বাংলাদেশ দূতাবাসের মাধ্যমে সুরমাভিউ ডটকম’র প্রচার বন্দ ও সম্পাদক এমদাদুল হক সোহাগের গ্রেফতারের মাধ্যমে বিচার দাবি করেছি। তারা আমাদেরকে আস্বস্থ করেছেন আইসিটি আইনে গ্রেফতার করে এমদাদুল হক সোহাগের বিচার করা হবে। এছাড়াও আমরা বাংলাদেশে আদালতের মাধ্যমে তার বিরুদ্ধে আইসিটি আইনে মামলা দায়ের করবো। -জ্যোস্না বেগম, আমেরিকা প্রবাসী।(বিজ্ঞাপন)।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!