1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

পাহাড়ি ঢলে ধারারগাও সেতুর সংযোগ সড়ক ভেঙ্গে সুনামগঞ্জের সঙ্গে চার ইউনিয়নের যোগাযোগ বিচ্ছিন্ন

  • আপডেট টাইম :: শুক্রবার, ২২ জুলাই, ২০১৬, ৬.৩৭ এএম
  • ৪৯১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
মেঘালয় পাহাড় থেকে নেমে আসা ঢলে সুনামগঞ্জের ধারাগাও সেতুর অ্যাপ্রোচ সড়ক ভেঙ্গে গিয়ে চারটি ইউনিয়নের সঙ্গে জেলা সদরের যোগাযোগ বন্ধ হয়ে গেছে। শুক্রবার ভোরে ধারারগাও সেতুর পাশে রাস্তাটি ভেঙ্গে যায় বলে জানিয়েছেন স্থানীয় কোরবান নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল বরকত।
তিনি জানান, জেলা শহরের সঙ্গে যোগাযোগ স্থাপনকারী অভ্যন্তরিন ধারারগাও সড়কটি কোরবাননগর, রঙ্গারচর, জাহাঙ্গীর নগর এবং সুরমা ইউনিয়নেসর অন্তত ৫০টি গ্রামের মানুষ যাতায়াত করেন। রাস্তাটি ভেঙ্গে যাওয়ায় তারা এখন দুর্ভোগে পড়েছেন। রাস্তাটি ভেঙ্গে যাওয়ার পর জনগণ নৌকা দিয়ে যাতায়াত করতে দেখা গেছে।
এদিকে পাহাড়ি বন্যাপরিস্থিতিতি স্থিতিশীল থাকলেও জেলার নি¤œাঞ্চল এখনো প্লাবিত আছে। সুরমা নদীর পানি গতকালের চেয়ে ৮ সেন্টিমিটার কমে বিপদসীমার ৬৮ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে বলে জানান, পাউবোর নির্বাহী প্রকৌশলী মো. আফসর উদ্দিন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!