1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান

সুনামগঞ্জের বিভিন্ন সীমান্তে ১৫ লক্ষ টাকার অবৈধ পণ্য জব্দ করেছে বিজিবি

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২, ৮.১৫ পিএম
  • ১২৪ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জ ২৮ বিজিবি সীমান্তের বিভিন্ন স্থান থেকে ভারত থেকে অবৈধভাবে আসা পাথর, গরু, বারকি নৌকা, বাঁশ, মাদকসহ ১৫ লক্ষ ৮১ হাজার ৫০০ টাকা মূল্যের বিভিন্ন পণ্য জব্দ করেছে। আটককৃত এসব পণ্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বনবিট কার্যালয়, শুল্ক কার্যালয়সহ সরকারের বিভিন্ন দফতরে জমা দেওয়ার প্রস্তুতি নেওয়া হয়েছে। তবে এসব ঘটনায় কাউকে আটক করা যায়নি।
সুনামগঞ্জ-২৮ বিজিবির অধিনায়ক লে. ক. মো. মাহবুবুর রহমান জানান, গত ৮ আগস্ট থেকে ৯ আগস্ট পর্যন্ত জেলার বিভিন্ন সীমান্তে সীমান্ত রক্ষা বাহিনী অভিযান চালিয়ে এসব অবৈধ পণ্য জব্দ করেছে। সীমান্তে সবধরনের অপরাধ দমনে কাজ করছে বিজিবি।
তিনি জানান, ডলুরা বিওপির টহল দল বিশ্বম্ভরপুর উপজেলাধীন শলুকাবাদ ইউনিয়নের ধোপাযান চলতী নদী থেকে ৩০০ ঘনফুট ভারতীয় পাথর, একটি স্টিলবডি নৌকা জব্দ করেছে। বিশ্বম্ভরপুর উপজেলার চিনাকান্দি বিওপির টহল দল ধনপুর ইউনিয়নের শিলডোয়ার নামক স্থান থেকে ৫৯ বোতল ভারতীয় মদ, তাহিরপুর উপজেলার টেকেরঘাট বিওপির টহল দল উত্তর শ্রীপুর ইউনিয়নের বুরুঙ্গাছড়া থেকে ৪৮ বোতল ভারতীয় মদ, দোয়ারাবাজার উপজেলার মাঠগাঁও বিওপির টহল দল লক্ষীপুর ইউনিয়নের দৌলতপুর থেকে ২৪ বোতল ভারতীয় মদ, সুনামগঞ্জ সদর উপজেলার বনগাঁও বিওপির টহল দল রংগারচর ইউনিয়নের সমেদনগর থেকে ৫০টি ভারতীয় বাঁশ, তাহিরপুর উপজেলার লাউরগড় বিওপির টহল দল যাদুকাটা নদী হতে ২,০০০ কেজি ভারতীয় কয়লা, বিশ্বম্ভরপুর উপজেলার মাছিমপুর বিওপির টহল দল সোনাতলা থেকে ২৪ বোতল ভারতীয় মদ এবং তাহিরপুর উপজেলার বালিয়াঘাটা বিওপির টহল দল লাকমা থেকে ২১ বোতল ভারতীয় মদ জব্দ করেছে।
সুনামগঞ্জ-২৮ বিজিবির অধিনায়ক লে. ক. মো. মাহবুবুর রহমান বলেন, ভারত থেকে অবৈধভাবে আসা এসব পণ্য সরকারের সংশ্লিষ্ট দফতরে জমা দেওয়ার প্রস্তুতি নেওয়া হয়েছে। জব্দকৃত এসব পণ্যের মূল্য প্রায় ১৫ লক্ষ ৮১ হাজার ৫০০ টাকা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!