1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

ব্রাক আলট্রা পুওর গ্রাজুয়েশন প্রোগ্রাম পরিদর্শনে উপজেলা নির্বাহী কর্মকর্তা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২, ৭.০৫ পিএম
  • ১৫৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নে নিধিরচর গ্রামে ব্র্যাক আলট্র পুওর গ্র্যাজুয়েশন প্রোগ্রামের কার্যক্রম পরিদর্শন করেছেন সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইমরান শাহারীয়ার। পরিদর্শনকালে তিনি উপস্থিত ইউপিজি প্রোগ্রামের স্বামী পরিত্যক্তা সদস্যদের মাঝে কম্বল এবং সকল সদস্যদের মাঝে ব্র্যাক থেকে সরবরাহ করা সবজি বীজ বিতরণ করেন। পাশাপাশি ভুমীহীন ২ জন সদস্যকে উপজেলা প্রশাসন থেকে বাড়ী তৈরী করে দেওয়ার জন্য প্রয়োজনীয় উদ্যোগ গ্রহন করার ঘোষণা দেন। তিনি সরকারের উন্নয়ন সহযোগী সংস্থা হিসেবে ব্র্যাকের তৃণমূল পর্যায়ে উন্নয়নমূলক কাজসমূহের প্রশংসা করেন।
পরিদর্শনকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট মোহাম্মদ হাবিবুর রহমান, ,সেকশন অফিসার (পানি উন্নয়ন বোর্ড) মো: আশরাফুল সিদ্দিকী ও স্থানীয় ইউপি সদস্যসহ সুধীজন।
ব্র্যাকের পক্ষে উপস্থিত ছিলেন রিপন চন্দ্র মন্ডল ডিভিশনাল ম্যানেজার (পিএসইউ) সিলেট, ব্র্যাক জেলা সমন্বয়ক এ কে আজাদ ,আঞ্চলিক ব্যবস্থাপক (এমএফ-দাবি) জনাব মো: আব্দুল হান্নান, আঞ্চলিক ব্যবস্থাপক (এমএফ-প্রগতি) জনাব আবু সালেহ মো: রোকন, আঞ্চলিক ব্যবস্থাপক(ইউপিজি) মো: আনিছুজ্জামান বাবুল ,এসটিও-(এইচএস এন্ড সিআই-ইউপিজি ) মো: রুবেল খান, এরিয়া ম্যানেজার(নিউ পুওর) বাধন কুমার তালুকদার ও মো: আলমগীর হোসাইন(শাখা ব্যবস্থাপক-ইউপিজি) সহ অনেকেই।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!