1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১০:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

বিশ্বম্ভরপুরে ৫ হাজার ২শ পিস ইয়াবাসহ দুই কারবারি আটক

  • আপডেট টাইম :: শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২, ৩.৪৫ পিএম
  • ১০৮ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার মধ্যগ্রাম থেকে ৫ হাজার ২০০ পিস ইয়াবাসহ দুইজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। শুক্রবার ৭ জানুয়ারি দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে মাদক আইনে মামলা দিয়ে বিশ্বম্ভরপুর থানায় হস্থান্তর করা হয়েছে।
র‌্যাব-৯, সিপিসি-৩ সুনামগঞ্জ কার্যালয় সূত্রে জানা গেছে, বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের মধ্যগ্রামের নজির হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম (২৪) ও একই গ্রামের গোলাম রব্বানির ছেলে মো. নূরুজ্জামান দীর্ঘদিন ধরে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অভিযানিক দল জাহাঙ্গীর আলমের বাড়িতে অভিযান চালায়। এসময় তার বসতঘর থেকে ৫ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মাদক কারবারিরা আকষ্মাৎ অভিযানে পালানোর সুযোগ পায়নি। তাই তাদের দুজনকে আটক করা সম্ভব হয়েছে।
র‌্যাব-৯,সুনামগঞ্জ সিপিসি-৩ এর লে. কমা-ার সিঞ্চন আহমদ ও সহকারি পুলিশ সুপার মো. ইকরামুল আহাদ জানান, ইয়াবার বিপুল চালানসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করার পর শুক্রবার দুপুরে তাদেরকে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে বিশ্বম্ভরপুর থানা পুলিশের কাছে হস্থান্তর করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে ইয়াবাসহ নানা ধরনের মাদকদ্রব্য বিক্রি করছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!