1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৯:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দেশব্যাপী সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে ওসমানী মেডিকেলের চিকিৎসকদের বিক্ষোভ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সুনামগঞ্জে কবি লেখক সাংবাদিক শিল্পীদের বিক্ষোভ সমাবেশ দেশব্যাপী সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগের শান্তি ও সম্প্রীতি সমাবেশ মঈনুদ্দিন জালাল ছিলেন উত্তম সংগঠক : মৃত্যুবার্ষিকীতে বক্তারা রাসেলের জন্মদিনে কথা বলায় ডিসির পদ থেকে ‘প্রত্যাহার’ হয়েছিলেন পরিকল্পনামন্ত্রী মান্নান দেশব্যাপী সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে নামছে আওয়ামী লীগ বাংলাদেশের সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিতে জাতিসংঘের আহ্বান দিরাইয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে পালিত হয়নি শেখ রাসেল জাতীয় দিবস রংপুরের সাম্প্রদায়িক অপরাধীরা ‘শনাক্ত’, ৪৫ আটক: স্বরাষ্ট্রমন্ত্রী শিশু বলাৎকারের ঘটনায় হাফিজ মাওলানা আব্দুর রহিমের জামিন নামঞ্জুর

জগন্নাথপুরে সেলুনে চুল কাটা নিয়ে দুই গ্রামবাসির সংঘর্ষ, গুলিবিদ্ধ ৫

  • আপডেট টাইম :: রবিবার, ১০ অক্টোবর, ২০২১, ১০.৪৭ পিএম
  • ১২ বার পড়া হয়েছে

জগন্নাথপুর প্রতিনিধি
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ৮ নম্বর আশারকান্দি ইউনিয়নের শান্তির বাজারে চুল কেটে সেলুন কর্মচারীকে টাকা না দেওয়া নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় ৫ জন গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে।

আজ রবিবার (১০ অক্টোবর) দুপুরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার ৮ নম্বর আশারকান্দি ইউনিয়নের শান্তির বাজারে শুক্রবার পাপন নরসুন্দরের সেলুনে চুল কাটতে যান ওসমানীনগর উপজেলার মজলিসপুর গ্রামের ফয়ছল মিয়া। চুল কেটে টাকা না দিয়ে চলে যেতে চাইলে সেলুন মালিক ও ফয়সলের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় সেলুনে থাকা ঐয়ারকোনা গ্রামের ফারুক মিয়া টাকা না দিয়ে যাওয়ার কারণ জানতে চাইলে তার সাথেও ফয়ছল দূর্ব্যবহার করেন। এ ঘটনার জের ধরে মজলিসপুর ও ঐয়ারকোনা গ্রামবাসীর মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। আজ দুপুরে মজলিসপুর গ্রামবাসী অস্ত্র স্বস্ত্রে সজ্জিত হয়ে শান্তির বাজারে এলে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এতে গুলিবিদ্ধ ৫ জনকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের কে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
আহতরা হলেন ঐয়ারকোনা গ্রামের রবিউল ইসলাম (১৬) আবু তাহিদ (৪০), সেবু মিয়া (২২), রাসেল মিয়া (২৩), হোসেন মিয়া (২৩)।
জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনও এ ঘটনায় কোনো মামলা হয়নি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!