1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দেশব্যাপী সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে ওসমানী মেডিকেলের চিকিৎসকদের বিক্ষোভ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সুনামগঞ্জে কবি লেখক সাংবাদিক শিল্পীদের বিক্ষোভ সমাবেশ দেশব্যাপী সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগের শান্তি ও সম্প্রীতি সমাবেশ মঈনুদ্দিন জালাল ছিলেন উত্তম সংগঠক : মৃত্যুবার্ষিকীতে বক্তারা রাসেলের জন্মদিনে কথা বলায় ডিসির পদ থেকে ‘প্রত্যাহার’ হয়েছিলেন পরিকল্পনামন্ত্রী মান্নান দেশব্যাপী সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে নামছে আওয়ামী লীগ বাংলাদেশের সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিতে জাতিসংঘের আহ্বান দিরাইয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে পালিত হয়নি শেখ রাসেল জাতীয় দিবস রংপুরের সাম্প্রদায়িক অপরাধীরা ‘শনাক্ত’, ৪৫ আটক: স্বরাষ্ট্রমন্ত্রী শিশু বলাৎকারের ঘটনায় হাফিজ মাওলানা আব্দুর রহিমের জামিন নামঞ্জুর

শাল্লায় ২ সন্তান নিয়ে মায়ের বিষপান, মায়ের মৃত্যু, সন্তানদের অবস্থা আশঙ্কাজনক

  • আপডেট টাইম :: সোমবার, ৪ অক্টোবর, ২০২১, ৫.৫৫ পিএম
  • ২৬ বার পড়া হয়েছে

শাল্লা প্রতিনিধি::
সুনামগঞ্জের শাল্লা উপজেলার সুলতানপুর গ্রামে ২ সন্তানসহ বিষপানে মায়ের মৃত্যুর খবর পাওয়া গেছে। বিষপানে নিহত ২ সন্তানের জননীর নাম আখি আক্তার। উপজেলার বাহাড়া ইউনিয়নের সুলতানপুর গ্রামের শামসুল হকের স্ত্রী। সোমবার সকাল আনুমানিক ৯ টার দিকে নিজ বাড়িতে এঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, শামসুল হক সকালে হাওরে মাছ ধরতে যায় । আনুমানিক ৯ টার দিকে বাড়িতে এসে দেখতে পান স্ত্রী আখিঁ আক্তার সহ তার ২ ছেলে সিয়াম মিয়া (৭) ও রবিউল মিয়া ( ৫) ঘরের ভিতর মৃত্যু যন্ত্রণায় চটপট করছে। এসময় ছেলে সিয়াম জানান তার মা প্রথম বিষ খায় পরে তাদেরকে ও বিষপান করিয়েছে। একথা শুনে শামসুল চিৎকার দিলে আশপাশের লোকজন এসে তাদেরকে শাল্লা সদর হাসপাতালে নিয়ে যায়। তাদের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাদের দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে সিলেট যাওয়ার পথে আখি আক্তার মারা যায়। এদিকে শামসুল ২ সন্তান কে দিরাই হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন। এখন তাদের অবস্থা ভাল বলে জানান তিনি। স্থানীয়রা আরো জানান, পারিবারিক কলহের জেরেই বিষপান করেছে আখি।

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আমিনুল ইসলাম জানান, বিষপানের খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। তবে একজনের মৃত্যু হয়েছে বলে তিনি নিশ্চিত করেন। এছাড়া ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!