1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান

ডেঙ্গুতে মারা গেলেন খালেদা জিয়ার উপদেষ্টা ও সুনামগঞ্জ-৪ আসনের সাবেক এমপি আছপিয়া

  • আপডেট টাইম :: বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৬.১১ পিএম
  • ১৬৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
প্রায় মাসাধিক সময় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঢাকার স্পেশালাইজড হাসপাতালে মৃত্যুবরণ করেছেন বিএনপি চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সুনামগঞ্জ-৪ আসনের সাবেক এমপি ও জাতীয় সংসদের সাবেক হুইপ এডভোকেট ফজলুল হক আছপিয়া (৮৪) ১৫ সেপ্টেম্বর বুধবার দুপুরে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। প্রবীণ এ রাজনীতিবিদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। আজ সন্ধ্যায় বিএনপি চেয়ার পার্সন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে তার প্রথম যানাজা অনুষ্ঠিত হবে। দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হবে বৃহষ্পতিবার দুপুর ২টায় সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে
ফজলুল হক আছপিয়ার ভাগ্নে এডভোকেট রুহুল তুহিন বলেন, প্রবীণ এ রাজনীতিবিদ প্রায় মাস খানেক আগে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন। তার অবস্থার অবনতি হলে ঢাকার স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার দুপুরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। পারিবারিকভাবে তার মরদেহ সুনামগঞ্জ নিয়ে আসার প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানান তিনি। বৃহষ্পতিবার দুপুরে সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চবিদ্যালয় মাঠে যানাজা অনুষ্ঠিত হবে।
সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. নূরুল ইসলাম নূরুল বলেন, আজ দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আমাদের নেতা ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি আছপিয়া সাহেব মারা যাবার পর প্রথম জানাযা আমাদের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে সন্ধ্যায় অনুষ্ঠিত হবে। মরদেহ সুনামগঞ্জে আসার পর আমরা দলীয়ভাবে শ্রদ্ধা জানাবো।
এডভোকেট ফজলুল হক আছপিয়া সুনামগঞ্জ-৪ আসন থেকে বিএনপির হয়ে দুইবার সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০১ সনে চারদলীয় জোটের প্রার্থী হিসেবে নির্বাচিত হয়ে জাতীয় সংসদের হুইপ নির্বাচিত হন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আতœীয় স্বজন, রাজনৈতিক কর্মী রেখে গেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!