1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ছাতকে মাছ ধরা নিয়ে সংঘর্ষে আহত ব্যক্তির ‍মৃত্যু আব্দুল গাফফার চৌধুরী অসুস্থ, হাসপাতালে ভর্তি উন্নয়নের কারণে ইতিহাসের শ্রেষ্ট সরকার শেখ হাসিনার সরকার: পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজে প্রধানমন্ত্রীর জন্মদিনের আগাম কেক কাটলেন পরিকল্পনামন্ত্রী কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা কবে? দেশে পরীক্ষামূলকভাবে ৫জি সেবা চালু হচ্ছে ডিসেম্বরে: ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সুবিধাবঞ্চিত মানুষদের উন্নয়নের মূল স্রোতে নিয়ে এসেছি: পরিকল্পনামন্ত্রী মক্কা ও মদিনার দুই মসজিদের জন্য ৬০০ নারী কর্মীকে প্রশিক্ষণ তাহিরপুরে হাজং নারীকে ধর্ষণকারী রশিদের শাস্তির দাবিতে মানববন্ধন মহামারি করোনা মোকাবিলায় জাতিসংঘে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব

করোনায় সিলেট বিভাগে আরও ১০ জনের মৃত্যু

  • আপডেট টাইম :: রবিবার, ২৫ জুলাই, ২০২১, ৭.০৫ পিএম
  • ২৭ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
সিলেট বিভাগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে একদিনে আরও ১০ জনের মৃত্যু হয়েছে। এসময়ে আক্রান্তের চেয়ে সুস্থতার সংখ্যা বেড়েছে।
আজ রোববার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালকের কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে। তথ্যানুসারে গত একদিনে মৃত ১০ জনের মধ্যে সিলেট জেলায় ৬, সুনামগঞ্জ ১ ও মৌলভীবাজার জেলার ৩ জন রয়েছে। এনিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে সর্বমোট মারা গেল ৬১৭ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় ৪৯১, সুনামগঞ্জের ৪৪, হবিগঞ্জের ২৮ ও মৌলভীবাজার জেলার ৫৩ জন। এদিকে গত একদিনে করোনায় আক্রান্ত হয়েছে আরও ৪৪০ জন, সুস্থ হয়েছে ৪৭৩ জন। আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ২৬৬, সুনামগঞ্জ ৭৮, হবিগঞ্জ ৬৩ ও মৌলভীবাজার জেলার ৩৩ জন। বিভাগে গত একদিনে মোট ১ হাজার ২২৩ জনের করোনা পরীক্ষার বিপরীতে ৪৪০ জনের ফলাফল করোনা পজিটিভ এসেছে। এতে বিভাগে সংক্রমনের শতকরা হার হচ্ছে ৩৫.৯৮ ভাগ। এনিয়ে সিলেট বিভাগে করোনায় সর্বমোট আক্রান্ত রোগীর সংখ্যা হচ্ছে ৩৫ হাজার ৬৪৬ জন। গত একদিনে বিভাগের চার জেলায় করোনা থেকে সুস্থ্য হওয়া ৪৭৩ জনকে নিয়ে বিভাগে করোনা থেকে মোট সুস্থ্যের সংখ্যা হচ্ছে ২৮ হাজার ৪১৯ জন। গত একদিনে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছে ৫১ জন, এনিয়ে বর্তমানে মোট হাসপাতালে চিকৎসারত রয়েছে ৩৮৫ জন। অপরদিকে গত একদিনে বিভাগে আরও ৮৯ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এনিয়ে বিভাগের চার জেলায় বর্তমানে মোট হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১ হাজার ৯০৬ জন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!