1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন

ছাতকে লটারির প্রলোভন দেখিয়ে হাতিয়ে নিলো ১ লক্ষ ৫ হাজার টাকা

  • আপডেট টাইম :: রবিবার, ১৮ জুলাই, ২০২১, ৭.৪৭ এএম
  • ১৬৪ বার পড়া হয়েছে

মোঃ মোশফিকুর রহমান স্বপন

সুনামগঞ্জের ছাতকে লটারি পেয়েছেন এমন প্রলোভন দেখিয়ে এক যুবকের কাছ থেকে হাতিয়ে নিলো ১লক্ষ ৫ হাজার ৫’শত টাকা। শনিবার (১৭ জুলাই) সন্ধা ৫ টার দিকে গোবিন্দগঞ্জ পয়েন্টে এ ঘটনাটি ঘটেছে। ভোক্তভোগী যুবক স্থানীয় গোবিন্দনগর গ্রামের মৃত এস, এ গোলাম মোস্তফা’র পুত্র ফয়জ্জুল্লাহ( ২১)।
তিনি
জানান, তার ব্যবহৃত ০১৬০৮৩১১৯৮৫ নাম্বারে অজ্ঞাতনামা ব্যক্তি ০১৬০৮৫৫৫৩৫৩ নাম্বার থেকে ফোন দিয়ে এয়ারটেল অফিসের ম্যানেজার পরিচয়ে ৫লক্ষ টাকার লটারি পেয়েছেন বলে জানান। এই টাকা গুলো পেতে ঘন্টার মধ্যে ১লক্ষ ৫ হাজার ৫’শত টাকা পাঠানোর কথা বলে। টাকা পাঠানোর সাথে সাথে সাথে তাকে তার ব্যক্তিগত একাউন্টে জমা দেওয়া হবে বলে আশ্বস্ত করে প্রতারক।এত বড় একটা এমাউন্ট পাওয়ার আশায় ওই যুবক স্থানীয় গোবিন্দগঞ্জ পয়েন্টে গোল চত্তরের পাশে মখবুল টেলিকমে গিয়ে প্রতারকের দেওয়া নাম্বারে টাকা পাঠাতে বলে। তার কথা অনুযায়ী ব্যবসায়ী মখবুল হোসেন প্রতারণায় শিকার ফয়জ্জুল্লহ’র দেয়া
০১৯১৭৪১১৯৬৮ – ০১৯১৭৪১২৭৭৫ নাম্বারে মখবুল টেলিকমে থেকে বিকাশ এজেন্ট ও পার্সনাল বিভিন্ন নাম্বার থেকে ৫৬৫০০ টাকা এবং নগদ এজেন্ট পার্সনাল নাম্বার থেকে ০১৬০৮৫৫৫৩৫৩ নাম্বার ও ০১৬৮৫৫৫৩৫১ নাম্বারে ৪৯০০০ হাজার টাকা পাঠায়। টাকা পাঠানোর সাথে সাথে ব্যবসায়ী মখবুল হোসেন ফয়জুল্লাহ কে তার টাকা দিতে বলে তখন সে টাকা দিতে পারে না মূলত তার কাছে নগদ টাকা নেই। বিষয় টি মখবুল হোসেন তার আত্বীয় স্বজন কে অবগত করেন। ফয়জ্জুল্লার আত্বীয় লায়েক মিয়া তার দোকানে এসে তিনি টাকার জামিন হয়ে কাজী টেলিকমের ব্যবসায়ী লজরুল ইসলাম,স্থানীয় লিয়ন মিয়া,এনাম আহমদ,ফয়েজ আহমদ,সুজেল, সুজন তালুকদারসহ উপস্থিতি জনের সামনে নগদ ২০ হাজার টাকা পরিশোধ করে বাকী টাকা পরিশোধ করা হবে বলে ব্যবসায়ী মখবুল হোসেন কে শান্তনা দেন।ঐদিন রাতেই প্রতারনার শিকার হওয়া ফয়েজ্জুল্লাহর বড় ভাই মোঃ ইমাদ উল্লাহ ছাতক থানায় হাজির হয়ে উক্ত বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য অজ্ঞাতনামা ব্যক্তির নাম্বার সহকারে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!