1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান

সুনামগঞ্জে আসক ফাউন্ডেশনের উদ্যোগে ২০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১, ১১.১২ পিএম
  • ১৮৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ আইন সহায়তা আসক ফাউন্ডেশনের উদ্যোগে ২০০ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে স্থানীয় ট্রাফিক পয়েন্ট সংলগ্ন আয়ান কমপ্লেক্স ২য় তলায় সংগঠনের কার্যালয়ে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
আসক ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলা শাখার উপদেষ্টা (যুক্তরাজ্য প্রবাসী) খলিলুর রহমান ও যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মছব্বিরের সহযোগিতায় চাল, ডাল, তেল, আলু, পিয়াজ ও সাবানসহ ২০০টি পরিবারকে খাদ্য সহায়তা বিতরণ করেন আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির পরিচালক ও সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ ফজলুল হক। বিতরণকালে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক এড. মোঃ মিজানুর রহমান, দপ্তর সম্পাদক সজীব দাস প্রমুখ।
এসময় সভাপতি মোঃ ফজলুল হক বলেন, সারা বিশ্ব আজ প্রাণঘাতি করোনার কাছে অসহায়। আমাদের দেশেও ভাইরাসটির প্রভাব পড়েছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা সংক্রমণ প্রতিরোধে অক্লান্ত কাজ করছেন। কোটি মানুষকে দিচ্ছেন খাদ্য সহায়তা। দেশবাসীকে টিকার আওতায় নিয়ে আসতে কূটনৈতিক শক্তি কাজে লাগিয়ে দিনরাত কাজ করছেন। তবে দেশ, সমাজ ও পরিবারকে বাচাতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।
এছাড়াও মো. ফজলুল হক আরো বলেন, করোনাকালে কর্ম হারিয়ে অনেক হতদরিদ্র পরিবার মানবেতর জীবন যাপন করছে। তাদের পাশে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!