1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

পিতা মাতার কবরের পাশে শায়িত হলেন সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিনের পিতা

  • আপডেট টাইম :: রবিবার, ১৩ জুন, ২০২১, ৯.৫৭ পিএম
  • ১৮৮ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি :

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ নেতা ও উপজেলার ৫নং বাদাঘাট উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিনের পিতা মোদেরগাঁও গ্রামের প্রবীণ ব্যক্তি হাজী আমিনুল হক পিতা মাতার কবরের পাশে সমাহিত হয়েছেন।

রোববার (১৩ জুন) বাদ জোহর মোদেরগাঁও ঈদগাহ মাঠ প্রাঙ্গণে জেলাসহ বিভিন্ন উপজেলার জনপ্রতিনিধিসহ হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লির অংশ্রহণে মরহুমের নামজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে তিনি বাধর্ক্যজনিত জটিলতায় ভোগছিলেন। গত শনিবার (১২ জুন) সন্ধ্যায় সুনামগঞ্জ শহরের হাসন নগরের নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে উনার বয়স হয়েছিল (৮৫) বছর। তিনি স্ত্রী, ছয় ছেলে, এক মেয়ে আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

প্রসঙ্গত: মরহুমের বড় ছেলে নিজাম উদ্দিন তাহিরপুর উপজেলা আ’লীগ নেতা ও ৫নং বাদাঘাট উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, দ্বিতীয় ছেলে মো. ওয়ালিউর রহমান বাক্কি যাদুকাটা নদীর বালি পাথর ব্যবসায়ী ও শ্রমিক নেতা, ৩য় ছেলে মো.সেলিম আহমদ জাতীয় শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি, চতুর্থ ছেলে মো. বাবুল হোসেন জেলার প্রথম শ্রেনীর ঠিকাদার, পঞ্চম ছেলে রাসেল আহমদ (বিসিএস ৩৬তম) সুনামগঞ্জ সরকারী মহিলা কলেজের প্রভাষক এবং কনিষ্ট ছেলে রয়েল আহমদ একজন শিক্ষানবিশ আইনজীবি।

তাঁর মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক প্রকাশ ও নামাজে জানাজায় অংশ গ্রহণ করেন, সুনামগঞ্জ-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামঞ্জের পৌর মেয়র নাদের বখত, বিশিষ্ট দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি ও সমাজ সেবক মো. জিয়াউল হক, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হাজী আবুল হোসেন খান, উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবির, অফিসার ইনচার্জ মো. আব্দুল লতিফ তরফদার, সাবেক উপজেলা চেয়ারম্যান আনিসুল হক, কামরুজ্জামান কামরুল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী আলকাছ উদ্দিন খন্দকার, সাধারণ সম্পাদক অমল কান্তি কর, ধরমপাশা উপজেলা আ’লীগের সভাপতি মনীন্দ্র চন্দ্র তালুকদার, বাদাঘাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক রাখাব উদ্দিন, দৈনিক সমকাল প্রতিনিধি আমিনুল ইসলাম, মানবজমিন প্রতিনিধি এম.এ রাজ্জাক, সিলেট মিরর প্রতিনিধি আবির হাসান-মানিক প্রমুখ।

মরহুমের নামাজে জানাজায় পার্শ্ববর্তী বিশ্বম্ভরপুর, জামালগঞ্জ, ধরমপাশা উপজেলার রাজনৈতিক ব্যক্তিবর্গ ও তাহিরপুর উপজেলার স্কুল, কলেজের শিক্ষক, স্থানীয় জনপ্রতিনিধি সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ গ্রহণ করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!