1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

জাউয়ায় র‌্যাবের হাতে পরিবহন শ্রমিক আটক: যাত্রীদের জিম্মি করে শ্রমিকদের অবরোধে দুর্ভোগ

  • আপডেট টাইম :: রবিবার, ১৩ জুন, ২০২১, ৪.০৫ পিএম
  • ২৪৫ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
সিলেটের কুমারগাঁও বাস-মিনিবাস সড়ক উপকমিটির সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেনকে র‍্যাব-৯ কর্তৃক আটকের প্রতিবাদে সড়ক অবরোধ করেছেন শ্রমিকরা। এতে সিলেট-সুনামগঞ্জের সাধারণ মানুষ দুর্ভোগে পড়েছেন। রবিবার (১৩ জুন) সকালে সুনামগঞ্জের জাউয়া এলাকা থেকে তাঁকে র‍্যাব আটক করলে বেলা ১২ টার দিকে শ্রমিকরা সিলেটের কুমারগাঁও এলাকায় সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন। পরিবহন শ্রমিকরা সাধারণ মানুষদের জিম্মি করে সড়ক অবরোধ করে এই দুঃসহ গরমে চরম দুর্ভোগ দিচ্ছেন। প্রায় ঘণ্টাখানেক সড়ক অবরোধের পর তাঁরা সড়ক থেকে অবরোধ সরান। এসময় উভয় পাশে গারীর দীর্ঘ সারি তৈরি হয়। আটকা পড়ে শত শত গাড়ি। দেখা দেয় জনদুর্ভোগ।

রবিবারদুপুর ২ টায় পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসে। জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান বলেন, র‍্যাব তাদের শ্রমিক আটক করেছিলো। এর প্রতিবাদে তাঁরা সড়ক অবরোধ করেছেন। তবে আমরা তাদের সাথে আলোচনা করে তাদেরকে বুঝিয়ে সড়ক থেকে অবরোধ সরিয়েছি। আপাতত পরিস্থিতি স্বাভাবিক আছে।

অপরদিকে সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল মুহিতের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদের সিলেট জেলা বাস-মিনিবাস সড়ক পরিবহণ উপ-কমিটি কুমারগাঁও শাখার সাংগঠনিক সম্পাদককে র‍্যাব আটক করেছে। এই খবর শ্রমিকরা জানার পর তাঁরা সড়ক অবরোধ করেছেন। পরে প্রশাসনের সাথে আলাপ হওয়ায় অবরোধ সরান হয়েছে।

কি কারণে র‍্যাব আটক করেছিলো এমন প্রশ্নে তিনি বলেন, আমাদের শ্রমিকরা দায়িত্বপ্রাপ্ত সকলেই স্বাস্থ্যবিধি মেনে দায়িত্ব পালন করছেন। কিন্তু ছাতক থানার জাউয়াবাজার এলাকায় এসময় আমাদের এ শ্রমিক নেতাও দায়িত্ব পালন করছিলো। তখন কোন কারণ ছাড়াই তাঁকে র‍্যাব আটক করেছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!