1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

হাওরবাসীর উন্নয়নে কাজ করছে সরকার: জগন্নাথপুরে এমএ মান্নান

  • আপডেট টাইম :: শনিবার, ২৭ মে, ২০১৭, ৪.৩৭ পিএম
  • ৫৩৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, জগন্নাথপুর::
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগ সরকার হাওরবাসীর উন্নয়নে আন্তরিকভাবে কাজ করছে। সরকার ফসলহারা কৃষকদের সবধরনের সহায়তা অব্যাহত রেখেছে। আগামী ফসল ঘরে ওঠার আগ পর্যন্ত সরকারি সকল সুবিধা অব্যাহত থাকবে বলে জানান তিনি।
শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত প্রতিমন্ত্রী জগন্নাথপুর উপজেলায় দিনব্যাপী বিভিন্ন উন্নয়ন কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মন্ত্রী সকালে জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে সেচ্ছাধীন তহবিলের অর্থ ও ঢেউটিন বিতরণী সভায় যোগ দেন। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম বিল্লাহ এর সভাপতিত্বে ও শিক্ষিকা সালেহা পারভীনের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি সিদ্দিক আহমদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ওসি হারুনুর-অর-রশীদ চৌধুরী শাহজালাল মহাবিদ্যালয় অধ্যক্ষ এম এ মতিন, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনন্ত কুমার সিংহ, পাটলী ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল হক, প্যানেল মেয়র সফিকুল হক প্রমুখ।
মন্ত্রী তাঁর সেচ্ছাধীন তহবিল থেকে বিভিন্ন মসজিদ মন্দির ও দরিদ্র মানুষের মধ্যে নগদ অর্থ ও দরিদ্র মানুষের মধ্যে ঢেউটিন বিতরণ করেন। পরে তিনি কৃষি বিভাগের উদ্যোগে ধানকাটার মেশিন বিতরণ করেন।
প্রতিমন্ত্রী বলেন, আমাদের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার সব সময় এদেশের খেটে খাওয়া সুবিধা বঞ্চিত মানুষের ভাগ্যন্নোয়নে কাজ করছে। শিক্ষা, যোগাযোগ, স্বাস্থ্যসহ সার্বিক উন্নয়নে সরকার কাজ করছে। সরকারেরর এসব উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনার সরকারের বিকল্প নেই। আগামীতে এসব উন্নয়নের জন্য জনগণ আবারও শেখ হাসিনাকে নির্বাচিত করবে বলে মন্তব্য করেন তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!