1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১২ মে ২০২১, ০৫:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

শাল্লায় যুবলীগ নেতা অপুকে হেফাজত অনুসারীদের হুমকি: থানায় জিডি

  • আপডেট টাইম :: রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ১০.০৪ পিএম
  • ৭০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
‘৭১ টিভি’তে প্রচারিত ‘মামুনুলের স্ত্রীর ফোনালাপ ফাঁস’ শিরোনামের একটি অডিও লিংক শেয়ার করেন যুবলীগ নেতা অরিন্দম চৌধুরী অপু। গত ৪ এপ্রিল লিংকটি শেয়ার করেন তিনি। এরপরই ফেসবুকে শুরু হয় অরিন্দম চৌধুরী অপুর বিরুদ্ধে সাম্প্রদায়িক ভয়ভীতি প্রদর্শন ও উস্কানি। পরে থানায় লিখিত অভিযোগ করেন ঘুঙ্গিয়ারগাঁও গ্রামের বাসিন্দা অনিল বরণ চৌধুরীর ছেলে অমিতাভ চৌধুরী। অভিযোগে উল্লেখ করা হয় অরিন্দম চৌধুরী অপুর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সম্প্রীতি বিনষ্ট করে নোয়াগাঁও গ্রামের পুনরাবৃত্তি ঘটানোর নিমিত্তে বিভিন্ন ব্যক্তির ফেসবুক একাউন্ট থেকে অশালিন ও আপত্তিকর লেখা পোস্ট করে ভীতি প্রদর্শন করেন। এতে ঘুঙ্গিয়ারগাঁও গ্রামসহ আশপাশের গ্রামেও আক্রান্ত হাওয়ার আশঙ্কার কথা অভিযোগে উল্লেখ করেন তিনি।
মামুনুল হকের অনুসারির ১৩জন এই পোস্ট করে ফেসবুকে এমন উস্কানি ও ভীতি প্রদর্শন করায় আতঙ্কিত শাল্লা থানার সাবেক ছাত্রলীগের আহ্বায়ক অরিন্দম চৌধুরী অপুর পরিবার ও প্রতিবেশীরা। পরে ১০ এপ্রিল রাতে শাল্লা থানায় নিরাপত্তা চেয়ে ১৩ জনের নাম উল্লেখ করে অভিযোগ করেন তার ছোট ভাই অমিতাভ চৌধুরী।
অরিন্দম চৌধুরী অপু সামাজিক যোগাযোগ মাধ্যমে ধর্মান্ধতার বিরুদ্ধে সোচ্চার। জানা গেছে তাকে হুমকিদাতারা গত ১৭ মার্চ নোয়াগাওয়ে হামলায়ও উস্কানী দিয়েছিল। তারা হেফাজতের উগ্র সমর্থক হিসবে প্রগতিশীল মানুষদের হুমকি ধমকি দিয়ে আসছে।
শাল্লা থানার অফিসার ইনচার্জ নূর আলম বলেন, ১৩ জন ব্যক্তি যুবলীগ নেতা অপুকে হুমকি ধমকি দিচ্ছে বলে আমরা অভিযোগ পেয়েছি। এনিয়ে প্রাথমিকভাবে তদন্ত করা করে ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!