1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১২ মে ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

ছাত্র ইউনিয়ন নেতাকে মারধর করায় সিপিবি নেতা জলি ও মঞ্জুরের দলীয় পদ স্থগিত

  • আপডেট টাইম :: শনিবার, ১০ এপ্রিল, ২০২১, ৯.৩৫ এএম
  • ১২ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
ছাত্র ইউনিয়ন নেতাদের ওপর হামলার ঘটনায় বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) কেন্দ্রীয় সম্পাদক জলি তালুকদার এবং শান্তিনগর শাখার সম্পাদক মঞ্জুর মঈনের দলীয় পদ স্থগিত করা হয়েছে। এ ছাড়া ওই হামলার ঘটনা তদন্তের জন্য একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটিকে ১০ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

সিপিবির প্রেসিডিয়াম সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয় বলে শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় প্রতিবেদন পেশ করেন দলের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ আলম। সভায় বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সভাপতি মো. ফয়েজউল্লাহর ওপর হামলায় তীব্র নিন্দা জানানো হয়।

গত ৪ এপ্রিল রাতে রাজধানীর পুরানা পল্টনে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের পাশে ছাত্র ইউনিয়ন সভাপতি ফয়েজ উল্লাহর ওপর হামলার ঘটনা ঘটে। একই দিন বিকেলে সিপিবি কার্যালয়ে ছাত্র ইউনিয়নের কবি নজরুল কলেজের আরেক নেতা জুবায়ের সজলের ওপর হামলা করা হয়। ওই ঘটনায় সিপিবি নেত্রী জলি তালুকদার, মঞ্জুর মইনসহ চার-পাঁচজনের জড়িত থাকার অভিযোগ রয়েছে।

সিপিবির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ছাত্র ইউনিয়ন নেতা ফয়েজউল্লাহর ওপর হামলার ঘটনার যথার্থ তদন্তের সুবিধার্থে জলি তালুকদারের সদস্যপদ সাময়িকভাবে স্থগিত থাকবে। তদন্ত কমিটির প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে দল পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবে।

এ ছাড়া ৪ এপ্রিলের অন্য ঘটনার পরিপ্রেক্ষিতে পার্টির শান্তিনগর শাখার সম্পাদক মঞ্জুর মঈনের সদস্যপদ দুই মাসের জন্য স্থগিত করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!